HomeMobiles10 মিনিটেই ফুল চার্জ! অবিশ্বাস্য ফিচার নিয়ে হাজির iQOO 11S, রইল পুরো...

10 মিনিটেই ফুল চার্জ! অবিশ্বাস্য ফিচার নিয়ে হাজির iQOO 11S, রইল পুরো স্পেসিফিকেশন

সকল জল্পনার অবসান করে iQOO 11 সিরিজের তৃতীয় মডেল হিসাবে iQOO 11S চীনে লঞ্চ হয়ে গেল। এই বহুল প্রত্যাশিত ফ্ল্যাগশিপ ফোন স্পেসিফিকেশনের নিরিখে iQOO 11 5G এবং iQOO 11 Pro 5G-এর মাঝে অবস্থান করে। iQOO 11S ফ্ল্যাট অ্যামোলেড ডিসপ্লে, Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ২০০ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন তাহলে এই ফ্ল্যাগশিপ আইকো ফোনটির সমস্ত স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

iQOO 11S: স্পেসিফিকেশন এবং ফিচার

আইকো ১১এস একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট সহ ৬.৭৮ ইঞ্চির ফ্ল্যাট E4 AMOLED স্ক্রিন সহ এসেছে, যা 2K রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৮০০ নিট পিক ব্রাইটনেস অফার করে৷ নিরাপত্তার জন্য, ডিসপ্লেটিতে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা রয়েছে। স্মার্টফোনটিতে আয়তক্ষেত্রাকার রিয়ার ক্যামেরা মডিউল সহ আইকো ১১ সিরিজের বাকি দুই মডেলের মতো একরকম ডিজাইন দেখা যায়। আইকো ১১এস লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত, যা সর্বাধিক ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। এতে হিট ডিসিপেশনের জন্য ভিসি কুলিং সিস্টেমও রয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে, iQOO 11S-এ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-সক্ষম ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৬৬ ভিসিএস সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ১৩ মেগাপিক্সেলের পোর্ট্রেট ইউনিট সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে৷ আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। এটি উন্নত ফটোগ্রাফির জন্য ভিভো-এর ডেভেলপ করা ভি২ ইমেজিং চিপটিও সাপোর্ট করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO 11S-এ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা হয়েছে যা ২০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফলে ১০ মিনিটেই ব্যাটারি ফুল চার্জ হবে। এছাড়াও, iQOO 11S-এ একটি এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর, ওয়াইফাই-৭, ব্লুটুথ, এনএফসি, জিপিএস এবং ৫জি নেটওয়ার্ক- এর মতো কানেক্টিভিটি অপশনগুলি সামিল রয়েছে।

iQOO 11S: মূল্য ও লভ্যতা

চীনে iQOO 11S-এর বেস ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ৩,৭৯৯ ইউয়ান (প্রায় ৪৩,১০৫ টাকা)৷ অন্যদিকে, উচ্চতর ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলি মূল্য যথাক্রমে ৪,০৯৯ ইউয়ান (প্রায় ৪৬,৫১০ টাকা) এবং ৪,৩৯৯ ইউয়ান (প্রায় ৪৯,৯১৫ টাকা)। আর টপ-এন্ড ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ মডেলটি ৪,৭৯৯ ইউয়ান (প্রায় ৫৪,৪৪৫ টাকা) মূল্যে পাওয়া যাবে। ফোনটিকে স্কাই ব্লু, ব্ল্যাক এবং একটি বিএমডাব্লিউ লেজেন্ড এডিশন- এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে। তবে iQOO 11S কবে ভারতে আসবে, সে সম্পর্কে ব্র্যান্ডের তরফে এখনও কিছু নিশ্চিত করে জানানো হয়নি।

RELATED ARTICLES

Most Popular