HomeMobilesiQOO 11S: 24 জিবি র‍্যাম + 1 টিবি স্টোরেজ, সঙ্গে 200W ফাস্ট...

iQOO 11S: 24 জিবি র‍্যাম + 1 টিবি স্টোরেজ, সঙ্গে 200W ফাস্ট চার্জিং, এটা ফোন নাকি অন্য কিছু!

আইকো আগামীকাল অর্থাৎ ৪ জুলাই, চীনে লঞ্চ করতে চলেছে তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন, iQOO 11S। লঞ্চের আগে ব্র্যান্ডটি ক্রেতাদের আকৃষ্ট করতে প্রোমোশনাল টিজারের মাধ্যমে ধীরে ধীরে এই বহু প্রতীক্ষিত ফোনটির একাধিক বৈশিষ্ট্য প্রকাশ করছে। সম্প্রতি জানা গেছে যে, হ্যান্ডসেটটি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজ অফার করবে। আর এখন একটি নতুন পোস্টার iQOO 11S-এর সর্বোচ্চ ভ্যারিয়েন্টের কনফিগারেশন নিশ্চিত করেছে। আসুন এসম্পর্কে জেনে নেওয়া যাক।

সামনে এল iQOO 11S-এর সর্বোচ্চ স্টোরেজ কনফিগারেশন

আইকো নিশ্চিত করেছে যে, নতুন আইকো ১১এস-এর একটি ভ্যারিয়েন্টে ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজ মিলবে। এটি খুব সম্ভবত ফোনটির সর্বোচ্চ মেমরি কনফিগারেশন হবে। এর পাশাপাশি, ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যামও অফার করবে।

জানিয়ে রাখি গত মাসে প্রকাশিত একটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে, আইকো ১১এস চারটি কনফিগারেশনে পাওয়া যাবে – ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ। ফোনটি ব্ল্যাক, হোয়াইট এবং ব্লু – এর মতো তিনটি শেডে আসবে বলেও ওই রিপোর্টে উল্লেখ করা হয়।

iQOO 11S স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এখন পর্যন্ত যে, iQOO 11S সম্পর্কে যা যা তথ্য সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে অনুমান করা হচ্ছে যে, এটি কার্ভড-এজ ডিসপ্লে দ্বারা সজ্জিত iQOO 11 Pro 5G-এর একটি ফ্ল্যাট স্ক্রিন সংস্করণ হতে পারে। রিপোর্টে প্রকাশ করেছে যে, iQOO 11S-এ ৬.৭৮ ইঞ্চির ই৬ অ্যামোলেড (E6 AMOLED) ডিসপ্লে থাকবে, যা 2K রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে৷ ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট দ্বারা চালিত হবে। 11S অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিনওএস ৩.০ (OriginOS 3.0) ইউজার ইন্টারফেসে রান করবে।

ফটোগ্রাফির জন্য, iQOO 11S-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৬৬ প্রাইমারি ক্যামেরা অন্তর্ভুক্ত থাকতে পারে। তবে এর অন্যান্য ক্যামেরা স্পেসিফিকেশন এখনও সামনে আসেনি। পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO 11S শক্তিশালী ৪,৭০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যা ২০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ডিভাইসটি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং একটি ডেডিকেটেড ডিসপ্লে চিপের মতো অন্যান্য বৈশিষ্ট্যগুলিও অফার করবে৷

RELATED ARTICLES

Most Popular