iQOO 11S: 120W অতীত, এবার 200W ফাস্ট চার্জিং সহ দুর্ধর্ষ ফোন আসছে, এই তারিখে লঞ্চ

Avatar

Published on:

Iqoo 11s to launch on July 4 with iqoo tws 1 expected price specifications

আইকো বেশ কয়েক মাস ধরে নতুন iQOO 11S স্মার্টফোনটির ওপর কাজ করছে বলে জানা গেছে। ভিভো (Vivo)-অধীনস্থ ব্র্যান্ডটির পরবর্তী প্রজন্মের iQOO 12 সিরিজের লঞ্চের আগেই এই ফ্ল্যাগশিপ ফোনটি বাজারে পা রাখবে। এর আগে, একটি রিপোর্টে প্রকাশ করা হয়েছিল যে iQOO 11 সিরিজের আসন্ন মডেলটি উন্নততর কার্যক্ষমতা এবং ফাস্ট চার্জিং স্পিড অফার করবে। সম্প্রতি, ফোনটি চীনের ৩সি (3C) সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে। iQOO 11S এমআইআইটি (MIIT) সার্টিফিকেশন সাইটেও উপস্থিত হয়েছে, যা ইঙ্গিত করে যে এটি শীঘ্রই লঞ্চ হতে পারে। ভিভোর চীনা শাখার ভাইস প্রেসিডেন্ট এবং জেনারেল ম্যানেজার জিয়া জিংডং, আসন্ন ডিভাইসের একটি ছবি শেয়ার করেছেন, যা এর ডিজাইন প্রকাশ করেছে। আর এখন কোম্পানি আসন্ন iQOO 11S-এর লঞ্চের তারিখ ঘোষণা করেছে। এই ডিভাইসটির সাথে iQOO TWS 1 ইয়ারবাডটি উন্মোচন করা হবে বলেও নিশ্চিত করা হয়েছে।

iQOO 11S-এর লঞ্চের তারিখ এবং স্পেসিফিকেশন

আইকো দ্বারা শেয়ার করা একটি নতুন টিজার ভিডিও আইকো ১১এস-এর লঞ্চের তারিখ প্রকাশ করেছে। ভিডিওটি দেখায় যে, ফোনটি আগামী ৪ জুলাই সন্ধ্যা ৭ টায় লঞ্চ হবে। কোম্পানি এই হ্যান্ডসেটের ক্ষেত্রেও বিএমডাব্লিউ মোটরস্পোর্টস (BMW Motorsport)-এর সাথে তাদের পার্টনারশিপ বজায় রাখবে। টিজারটি আসন্ন আইকো ১১এস-এর সম্পূর্ণ ডিজাইনও প্রকাশ করেছে। ডিভাইসটির চারপাশে স্লিম বেজেল এবং ওপরে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট থাকবে।

এছাড়া, অন্যান্য আইকো স্মার্টফোনের মতো পাওয়ার বাটন এবং ভলিউম রকারগুলি ফোনের ডানদিকে দেখা যাবে। কোম্পানি প্রকাশ করেছে যে, আইকো ১১এস-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন সিরিজের চিপসেট থাকবে। এক টিপস্টার প্রকাশ করেছেন যে, এই আইকো স্মার্টফোনটি আপগ্রেড করা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট দ্বারা চালিত হবে। কোম্পানি আরও জানিয়েছে যে, ডিভাইসটিতে একটি ডেডিকেটেড ইন্টেলিজেন্ট মিডিয়া চিপও থাকবে।

অন্যদিকে, আইকো দ্বারা শেয়ার করা আরেকটি টিজার আসন্ন ডিভাইসের কালার অপশনগুলি প্রকাশ করেছে। iQOO 11S স্মার্টফোনটি লেজেন্ড ভার্সন (কালো), ট্র্যাক ভার্সন (সাদা), এবং কিয়ানট্যাং টিংচাও (সায়ান) কালার ভ্যারিয়েন্টগুলিতে পাওয়া যাবে। স্মার্টফোনের চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) তালিকা প্রকাশ করেছে যে, ডিভাইসটি ২০০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

আবার, জনপ্রিয় টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন প্রকাশ করেছেন যে iQOO 11S তিনটি ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেটটি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে। আইকো এই স্মার্টফোনটিকে ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‍্যাম + ২৫৬/ ৫১২জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে বাজারে আনতে পারে। iQOO 11S-এর বেস মডেলটি সম্ভবত ৪,০৯৯ ইউয়ান (প্রায় ৪৬,৬০০ টাকা) দামে লঞ্চ হবে।

এদিকে, আসন্ন iQOO TWS 1 ইয়ারবাডটি ১.২ এমবিপিএস লসলেস অডিও, ৪৯ ডেসিবল এএনসি এবং ৫৪ মিলিসেকেন্ড গেমিং লেটেন্সি সাপোর্ট করবে। কেস সহ ইয়ারবাডটি ৪২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। TWS 1 লেজেন্ড ট্র্যাক ডিজাইন কালারে পাওয়া যাবে। আইকো আগামী মাসে বিশ্ব বাজারে iQOO 11S-এর সাথেই TWS 1-ও লঞ্চ করবে।

সঙ্গে থাকুন ➥