HomeMobilesভারতে লঞ্চের আগেই iQOO Neo 7 এর দাম ফাঁস, কিনলে মোটা টাকা...

ভারতে লঞ্চের আগেই iQOO Neo 7 এর দাম ফাঁস, কিনলে মোটা টাকা ক্যাশব্যাক

আইকো আগামী ১৬ ফেব্রুয়ারি ভারতে নতুন iQOO Neo 7 স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে৷ এতে শক্তিশালী MediaTek Dimensity 8200 প্রসেসর ব্যবহার করা হবে। জানা গিয়েছে যে, এটি তার পূর্বসূরি, Dimensity 8100-এর তুলনায় আরও উন্নত পারফরম্যান্স অফার করবে। আনুষ্ঠানিক ভাবে লঞ্চের আগেই এখন ভারত iQOO Neo 7-এর দামের পাশাপাশি এর স্টোরেজ এবং কালার অপশনগুলি প্রকাশ্যে এসেছে।

ফাঁস হল iQOO Neo 7-এর ভারতীয় মডেলের দাম, কালার অপশন ও মেমরি কনফিগারেশন

আইকো নিও ৭ তার পূর্বসূরি নিও ৬-এর মতোই একটি মিড-রেঞ্জ ডিভাইস হিসাবে ভারতের বাজারে আসবে। টিপস্টার পারস গুগলানি জানিয়েছে যে, আসন্ন স্মার্টফোনটি দুটি স্টোরেজ কনফিগারেশনে এদেশে পাওয়া যাবে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। আগ্রহী ক্রেতারা এই আইকো ফোনটিকে ইন্টারস্টেলার ব্ল্যাক এবং ফ্রস্ট ব্লু – এই দুই কালার অপশনে বেছে নিতে পারবেন।

দামের ক্ষেত্রে, পারস গুগলানি দাবি করেছেন যে, আইকো নিও ৭-এর ১২ জিবি সংস্করণটি কেনার জন্য প্রায় ৩৪,৯৯৯ টাকা খরচ করতে হবে। প্রসঙ্গত, গত বছর নিও ৬-এর ১২ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টটি ৩৩,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। শোনা যাচ্ছে, সংস্থা ৪,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার করতে পারে (ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অন্তর্ভুক্ত)। আইকো নিও ৭ আগামী ১৯ বা ২০ ফেব্রুয়ারি থেকে ভারতে বিক্রি হবে বলে জানা গেছে৷ এটি অ্যামাজন, আইকো ই-স্টোর এবং ভিভোর অফলাইন স্টোরগুলিতে কেনার জন্য উপলব্ধ হবে৷

জানিয়ে রাখি, iQOO Neo 7-এর ভারতীয় মডেলটি গত ডিসেম্বরে চীনে লঞ্চ হওয়া iQOO Neo 7 SE-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে বলে খবর। তাই এতে সম্ভবত ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড ই৫ (AMOLED E5) ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার থাকবে।

ডাইমেনসিটি ৮২০০ চিপ দ্বারা চালিত স্মার্টফোনটি থ্রি-ডি কুলিং সিস্টেম এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসতে পারে। ফটোগ্রাফির জন্য, iQOO Neo 7-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ট্রিপল-ক্যামেরা ইউনিট থাকতে পারে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular