HomeMobilesমাত্র ১২৪৯৯ টাকা থেকে 5G স্মার্টফোন, ২৮ এপ্রিল পর্যন্ত চলবে iQOO Quest...

মাত্র ১২৪৯৯ টাকা থেকে 5G স্মার্টফোন, ২৮ এপ্রিল পর্যন্ত চলবে iQOO Quest Days সেল

অনলাইন শপিং সাইট Amazon India-তে iQOO Quest Days সেল শুরু হয়েছে, যা চলবে ২৮ জুলাই পর্যন্ত। আর এই সময়ে iQOO ব্র্যান্ডের অনেক স্মার্টফোনে দুর্দান্ত অফার পাওয়া যাবে, যার সুবিধা নিয়ে আপনি এই ডিভাইসগুলি কিনতে পারবেন অনেক সস্তায়। আসুন কোন IQOO ফোনে কি কি অফার পাওয়া যাবে সেগুলি দেখে নেওয়া যাক।

iQOO Z6 Lite-এর স্পেসিফিকেশন ও অফার

অ্যামাজনে এই মুহূর্তে iQOO Z6 Lite স্মার্টফোনটি ১৩৯৯৯ টাকায় তালিকাভুক্ত। ফোনটির ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ, পারফরম্যান্সের জন্য এতে আছে স্ন্যাপড্রাগন ৪ জেনারেশন ১ চিপসেট, আর পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। তাছাড়া এতে ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরাও রয়েছে।

ফ্লাট ডিসকাউন্টের পাশাপাশি ইয়েস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও মিলবে ১৩,২০০ টাকার এক্সচেঞ্জ অফার ও ৬৩০ টাকার নো কস্ট ইএমআই-এর সুবিধাও।

iQOO Z7s 5G-এর অফার ও স্পেসিফকেশন

আইকৈ কোয়েস্ট সেলে এই ডিভাইসটি পাওয়া যাবে ১৮,৯৯৯ টাকায়। এছাড়াও এইচডিএফসি এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে অতিরিক্ত ২০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এর সাথে হ্যান্ডসেটটি ৯০৮ টাকা ইএমআই এবং ১৮০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার সহ পাওয়া যাবে।

স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর দ্বারা চালিত এই স্মার্টফোনে দেওয়া হয়েছে একটি অ্যামোলেড স্ক্রিন এবং ৪৪ ওয়াট পর্যন্ত ফ্ল্যাশ চার্জ সাপোর্টযুক্ত ব্যাটারি।

iQOO Neo 7 5G এই ফোনের সাথে পাওয়া অফার ও স্পেসিফিকেশন

এখন অ্যামাজনে এই স্মার্টফোনটি কেনা যাবে ২৭,৯৯৯ টাকায়। এছাড়াও এই ডিভাইসটিতে ২০০০ টাকা পর্যন্ত ফ্ল্যাট ডিসকাউন্টও পাওয়া যাবে। এরই সঙ্গে পাওয়া যাবে ১৩৩৮ টাকার মাসিক কিস্তি এবং ২৬,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা।

৬.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে বিশিষ্ট এই মডেলটিতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর। আর ছবি তোলার এতে পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

iQOO Neo 7 Pro 5G-এর অফার এবং স্পেসিফিকেশন

অ্যামাজন কোয়েস্ট সেলে এই মোবাইলটি কেনা যাচ্ছে ৩৪৯৯৯ টাকায়। আবার এসবিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্টে দেওয়া হচ্ছে ২০০০ টাকার ডিসকাউন্ট। এছাড়াও এতে এক্সচেঞ্জ অফার এবং ইএমআই-এর সুবিধাও পাওয়া যাবে।

অ্যামোলেড ডিসপ্লে বিশিষ্ট এই মোবাইলটিতে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৮প্লাস জেনারেশন ১ প্রসেসর। ক্যামেরার অভিজ্ঞতা সুন্দর করতে এতে দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। এছাড়াও দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

iQOO 11 5G এর সাথে পাওয়া অফার এবং স্পেসিফিকেশন

এটি কোম্পানির প্রিমিয়াম স্মার্টফোন, যেটি এখন ক্রেতারা কিনতে পারবেন ৫৪৯৯৯ টাকায়। এছাড়াও এর উপর এইচডিএফসি এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডধারীরা ৫০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। আবার ২৬২৮ টাকার মাসিক কিস্তি দিয়েও এই ফোনটি কেনার সুযোগ রয়েছে। পাশাপাশি ৫০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

২কে অ্যামোলড ডিসপ্লে বিশিষ্ট এই মোবাইলটি স্ন্যাপড্রাগন ৮ জেনারেশন প্রসেসর দ্বারা চালিত। আর পাওয়ার ব্যাকআপের এতে আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনটিতে দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ১২০ ওয়াট ফ্ল্যাশ চার্জিং-এর সুবিধা।

RELATED ARTICLES

Most Popular