একধাক্কায় অনেকটা সস্তা হল নয়া 5G ফোন, 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে 120hz ডিসপ্লে

Avatar

Published on:

iQOO Z6 Lite 5G Price Cut in India

Vivo-র সাব ব্র্যান্ড iQOO ভারতে প্রিমিয়াম 5G ফোন লঞ্চ করে তাদের পরিচিতি তৈরি করলেও, এখন তারা বাজেট রেঞ্জে স্মার্টফোন নিয়ে আসছে। আপনি এই মুহূর্তে কোম্পানির একটি 5G ফোন মাত্র ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনে পাওয়ারফুল চিপসেট দেওয়া হয়েছে। সাথে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এখন নিশ্চয়ই ফোনটির নাম জানতে ইচ্ছা করছে। তাহলে বলি, এই ফোনের নাম iQOO Z6 Lite 5G।

এই মুহূর্তে ই-কমার্স সাইট অ্যামাজনে ফোনটি অনেক কম দামে পাওয়া যাচ্ছে। আইকো জেড৬ লাইট ৫জি -এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। তবে শপিং সাইটি এই ডিভাইসটিকে এখন ১৩,৯৯৯ টাকায় বিক্রি করছে। আবার ICICI ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড, HSBC ব্যাংকের ক্রেডিট কার্ড ও Citi Union ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন অতিরিক্ত ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

শুধু তাই নয়, আপনি আইকো জেড৬ লাইট ৫জি ইএমআই অপশনের সাথে কিনতে পারবেন। এছাড়া পুরানো ফোন বদলে এই ডিভাইসটি কিনতে চাইলে ১২,৯৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অর্থাৎ পুরানো ফোন আপগ্রেড করার এ-এক সুবর্ণ সুযোগ।

iQOO Z6 Lite 5G এর বিশেষত্ব

iQOO Z6 Lite 5G ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। আর সামনে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। হ্যান্ডসেটটি ৬.৫৮ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে সহ এসেছে, যা ২,৪০৮×১,০৮০ পিক্সেলের রেজোলিউশন অফার করে।

iQOO Z6 Lite 5G প্রথম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ চিপসেট দ্বারা চালিত ফোন হিসেবে এসেছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে। তবে এর রিটেইল-বক্সে কোনও চার্জার অন্তর্ভুক্ত নেই।

সঙ্গে থাকুন ➥