HomeMobilesসস্তা হয়ে গেল 64 মেগাপিক্সেল ক্যামেরা ও অ্যামোলেড ডিসপ্লের এই 5G ফোন, রয়েছে ব্যাঙ্ক অফারও

সস্তা হয়ে গেল 64 মেগাপিক্সেল ক্যামেরা ও অ্যামোলেড ডিসপ্লের এই 5G ফোন, রয়েছে ব্যাঙ্ক অফারও

ভিভোর সাব ব্র্যান্ড iQOO ভারতের বাজারে বিভিন্ন সেগমেন্টে প্রচুর 5G স্মার্টফোন লঞ্চ করেছে। সংস্থাটি সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম ফিচার এবং ভালো বিল্ড কোয়ালিটি সহ স্মার্টফোন আনে। এই মুহূর্তে সংস্থার iQOO Z7 Pro ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে।

কারণ iQOO Z9x 5G লঞ্চের পর iQOO Z7 Pro স্মার্টফোনের দাম অনেকটাই কমানো হয়েছে। এই ডিভাইসে বড় কার্ভড অ্যামোলেড ডিসপ্লে এবং মিডিয়াটেকের একটি শক্তিশালী 5G প্রসেসর দেওয়া হয়েছে। সংস্থার দাবি, এটি সেগমেন্টের সবচেয়ে পাতলা এবং হালকা ফোন।

iQOO Z7 Pro ফোনের দাম কমলো

দামের কথা বললে, আইকো জে৭ প্রো ডিভাইসের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২৩,৯৯৯ টাকার পরিবর্তে ২২,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার এর ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৬,৯৯৯ টাকা থেকে কমে ২৩,৯৯৯ টাকা হয়েছে। তবে জানিয়ে রাখি, অ্যামাজন ব্যাঙ্ক অফার সহ এই ফোনটি ২০ হাজার টাকায় কেনার সুযোগ রয়েছে। এটি দুটি কালারে পাওয়া যাবে – ব্লু লেগুন এবং গ্রাফাইট ম্যাট।

এদিকে পুরানো ফোনের বদলে আইকো জে৭ প্রো কিনলে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে। তবে এই এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করে পুরানো ফোনের মডেল এবং অবস্থার ওপর।

iQOO Z7 Pro এর বৈশিষ্ট্য

iQOO Z7 Pro স্মার্টফোনে রয়েছে ৬.৭৮ ইঞ্চির থ্রিডি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৩০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি প্রিমিয়াম AG ম্যাট গ্লাস ফিনিশ সহ এসেছে। iQOO Z7 Pro ফোনে ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

আরও পড়ুন