স্পিড ও স্টাইলের দুর্দান্ত মিশ্রণ, iQOO Z9 5G-এর লুকস দেখে যে কেউ কিনতে চাইবে

Avatar

Published on:

Iqoo z9 5g color options key specifications officially confirmed

iQOO Z9 5G আগামী ১২ মার্চ ভারতে লঞ্চ হতে চলেছে। এটি Qualcomm Snapdragon 7 Gen 3 চালিত iQOO Z9-এর থেকে আলাদা, যা চীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ব্র্যান্ডটি সম্প্রতি নিশ্চিত করেছে যে, আসন্ন Z সিরিজের ফোনটির ভারতীয় মডেলে MediaTek Dimensity 7200 চিপসেট থাকবে, যা তার সেগমেন্টের সবচেয়ে দ্রুততম ফোন হবে। কোম্পানি গত কয়েকদিন ধরে ফোনটির গ্রীন ভ্যারিয়েন্টটিকে টিজ করছে। আর এখন কোম্পানি ডিভাইসের দুটি কালার অপশন নিশ্চিত করতে একটি নতুন পোস্টার প্রকাশ করেছে।

iQOO Z9 5G-এর কালার অপশন সামনে এল

কোম্পানির নতুন পোস্টার নিশ্চিত করেছে যে আইকো জেড৯ ৫জি ব্রাশড গ্রিন এবং গ্রাফিন ব্লু কালার অপশনে উপলব্ধ হবে। এছাড়াও, আইকো কয়েকটি বৈশিষ্ট্যও নিশ্চিত করেছে। উভয় কালার ভ্যারিয়েন্টের পিছনে আকর্ষণীয় প্যাটার্ন এবং কন্ট্রাস্ট করা কালো রঙের ক্যামেরা মডিউল দেখা যাবে।

iQOO Z9 5G-এর স্পেসিফিকেশন

আইকো জেড৯ ৫জি-তে উজ্জ্বল অ্যামোলেড (AMOLED) প্যানেল থাকবে, যা ১,৮০০ নিট পর্যন্ত সর্বোচ্চ উজ্জ্বলতা প্রদান করবে। যদিও স্ক্রিনের আকার এখনও জানা যায়নি, তবে জেড ৯-এর ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করবে। অডিওর জন্য, ডুয়েল স্পিকার সেটআপ থাকতে পারে।

iQOO Z9 5G বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে এবং এতে ৭.৮৩ মিলিমিটারের স্লিম প্রোফাইল দেখা যাবে। ফটোগ্রাফির জন্য, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX882 প্রাইমারি ক্যামেরা থাকবে। বাকি স্পেসিফিকেশনগুলি এখনও অপ্রকাশিতই রয়েছে।

তবে সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, MediaTek Dimensity 7200-চালিত এই আইকো স্মার্টফোনটিতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ (FunTouch OS 14) কাস্টম স্কিনে চলবে। এছাড়া, iQOO Z9 5G-এ একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ মিলবে। শোনা যাচ্ছে, ভারতের বাজারে Z9-এর দাম ২০,০০০ টাকার মধ্যেই থাকবে।

সঙ্গে থাকুন ➥