Jio Bharat Phone ভারতে সবচেয়ে সস্তা 4G ফোন হিসেবে লঞ্চ হল, দাম মাত্র ৯৯৯ টাকা

Avatar

Published on:

Jio Bharat Phone launched India

Jio Bharat Phone নামে একটি ফিচার ফোন আজ Jio ভারতে লঞ্চ করল। মূলত ২৫ কোটি ফিচার ফোন ব্যবহারকারীদের ইন্টারনেটের স্বাদ দিতে এই ডিভাইসটি আনা হয়েছে বলে সংস্থার তরফে জানানো হয়েছে। কম দামের Jio Bharat Phone -এ দুর্দান্ত নেটওয়ার্ক কানেক্টিভিটি পাওয়া যাবে বলে দাবি করা হয়েছে। এছাড়া Jio Bharat Phone এফএম রেডিও, ইউপিআই (UPI) সাপোর্ট ও টি৯ স্টাইল কীপ্যাড সহ এসেছে। আসুন এর মূল্য ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

জিও ভারত ফোন এর দাম (Jio Bharat Phone Price in India)

Jio Bharat Phone এর মূল্য ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। আগামী ৭ জুলাই থেকে এর সেল শুরু হবে। প্রথম ধাপে ১০ লক্ষ ফোন বিক্রির লক্ষ্যমাত্রা রেখেছে জিও। ভারতের সমস্ত জিও স্টোর ও অনলাইন ই-কমার্স সাইট (রিলায়েন্স ডিজিটাল) থেকে ডিভাইসটি কেনা যাবে।

জিও ভারত ফোন এর জন্য প্রতি মাসে ১২৩ টাকার প্ল্যান রিচার্জ করতে হবে। এখানে আনলিমিটেড ভয়েস কলিং, ১৪ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। এছাড়া একবছরের প্ল্যান রিচার্জের সুযোগ দেবে জিও। আসুন এবার জিও ভারত ফোন এর‌ বিশেষত্ব দেখে নেওয়া যাক।

Jio Bharat Phone এর স্পেসিফিকেশন ও ফিচার

৯৯৯ টাকা মূল্যের জিও ভারত ফোন ভারতে উপলব্ধ সবচেয়ে কমদামী 4G কানেক্টিভিটির ডিভাইসগুলির মধ্যে অন্যতম। এতে জিও সিনেমা, জিও সাভান সহ সমস্ত জিও অ্যাপ সাপোর্ট করবে।

স্পেসিফিকেশনের কথা বললে, Jio Bharat Phone-এ ১.৭৭ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। আবার হ্যান্ডসেটটি টি৯ স্টাইল কীপ্যাড সহ এসেছে। এতে ফটোগ্রাফির জন্য এল‌ইডি ফ্ল্যাশ‌ সহ ০.৩ (ভিজিএ) মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া এই ফোনে এফএম রেডিও, ইউপিআই সাপোর্ট, মেমোরি কার্ড স্লট, হেডফোন জ্যাকের মতো বৈশিষ্ট্য উপস্থিত। কোম্পানির তরফে জানানো হয়েছে যে, ইউপিআই এর জন্য তারা জিও পে ব্যবহার করবে।

সঙ্গে থাকুন ➥