HomeMobilesএক ধাক্কায় 3 হাজার টাকা ছাড়, 50MP ক্যামেরার সস্তা 5G স্মার্টফোন এখন...

এক ধাক্কায় 3 হাজার টাকা ছাড়, 50MP ক্যামেরার সস্তা 5G স্মার্টফোন এখন পাবেন আরও কম দামে

Lava Blaze 5G Phone Discount: দেড় বছরেরও বেশি সময় হল ভারতের জনজীবনে বড় একটা জায়গা করে নিয়েছে 5G নেটওয়ার্ক, যে কারণে অধিকাংশই 4G-কে বিদায় জানিয়ে নতুন প্রজন্মের ফোন কেনার দিকে ঝুঁকছেন। সেক্ষেত্রে আপনিও যদি এখন নিজের বা পরিজনের জন্য কম দামে একটি ভালো 5G স্মার্টফোন কিনতে চান, তাহলে বেছে নিন Lava Blaze 5G। কেননা, এই দেশীয় ফোনটি এখন Amazon India-র অফারে 10 হাজার টাকার কমে কেনা যাবে। আবার সস্তা হলেও এতে মিলবে 5000mAh ব্যাটারি, 50MP ক্যামেরার মতো ফিচার। চলুন, এখন Lava Blaze 5G ফোনটির দাম, অফার এবং মূল স্পেসিফিকেশন এক নজরে দেখে নিই।

Lava Blaze 5G মিলছে সবচেয়ে বড় ছাড়ে

লাভা ব্লেজ 5জি ফোনের 8 জিবি ও 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে 12,999 টাকা, তবে এখন অ্যামাজন ইন্ডিয়ার সীমিত সময়ের অফারে এটি 3,000 টাকা ছাড়ে 9,999 টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে সাশ্রয় করা যাবে অতিরিক্ত 1,000 টাকা।

এছাড়াও, এই লাভা ফোনটি কেনার সময় পুরোনো হ্যান্ডসেট বদলে নিলে 9,000 টাকা পর্যন্ত ছাড় এক্সচেঞ্জ বোনাস হিসেবে মিলতে পারে। তবে এই ডিসকাউন্ট নির্ভর করবে যে ফোন এক্সচেঞ্জ করতে চান তার ব্র্যান্ড, মডেল, বর্তমান ফিজিক্যাল কন্ডিশন, কোম্পানি পলিসি ইত্যাদির ওপর।

Lava Blaze 5G-এর স্পেসিফিকেশন

লাভা ব্লেজ 5জি স্মার্টফোনে 90 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.5 ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 700 প্রসেসর, যার সাথে 8 জিবি পর্যন্ত র‍্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা রয়েছে। ফোনটি পাওয়ার ব্যাকআপের জন্য 5,000 এমএএইচ ব্যাটারি অফার করে। আর ফটোগ্রাফির জন্য এর ইউজাররা পাবেন 50 মেগাপিক্সেল প্রাইমারি ইআইএস (EIS) সেন্সরযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম।

RELATED ARTICLES

Most Popular