Lava Curve 5G: দেশের সবচেয়ে সস্তা কার্ভড স্ক্রিনের স্মার্টফোন আনছে লাভা, তুঙ্গে জল্পনা

Published on:

lava-blaze-curve-5g-india-launch-teaser-president-sunil-raina

লাভা (Lava) সাম্প্রতিক ট্রেন্ড অনুসরণ করে শীঘ্রই ভারতে কার্ভড ডিসপ্লে সহ একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে৷ ভারতীয় কোম্পানিটি তাদের Storm, Blaze, Agni এবং Yuva সিরিজের মাধ্যমে বাজেট সেগমেন্টে জনপ্রিয়তা অর্জন করেছে। আর এখন লাভা মোবাইলের প্রেসিডেন্ট সুনীল রায়না এদেশের বাজারে Lava Blaze Curve 5G ফোনটির লঞ্চের জন্য একটি টিজার শেয়ার করেছেন।

Lava Blaze Curve 5G-এর অফিসিয়াল টিজার সামনে এল

লাভার প্রেসিডেন্ট সুনীল রায়না তার এক্স (চীনা মাইক্রোব্লগিং সাইট) হ্যান্ডেলে “EALGVUZ5CBER” – এই একটি এনকোডেড মেসেজটি পোস্ট করেছেন। যদি এই ইংরেজি বর্ণগুলি পুনরায় সাজানো হয়, তাহলে “ব্লেজ কার্ভ ৫জি” নামটি উঠে আসে। এটিই কোম্পানির প্রথম ফোন হবে, যা কার্ভড ডিসপ্লের সাথে বাজারে আসবে। এছাড়া, আর কিছু জানাননি তিনি। তবে ডিসপ্লের কার্ভ প্রকৃতির কারণে ফোনটিতে ওলেড (OLED) প্যানেল থাকার সম্ভাবনা।

জানিয়ে রাখি, লাভা সম্প্রতি ভারতে একটি সাশ্রয়ী মূল্যের ৫জি ডিভাইস হিসাবে ৯৯৯৯ টাকায় লাভা ব্লেজ ২ ৫জি লঞ্চ করেছে। এটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ চিপসেটের সাথে এসেছে। ডিভাইসটি ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে।

আশা করা যায়, Lava Blaze Curve 5G মিড-রেঞ্জে আসবে, কারণ তাদের বেশিরভাগ ফোনের দাম ২০,০০০ টাকার কম। জানিয়ে রাখি, Realme 11 Pro ভারতের প্রথম ফোনগুলির মধ্যে অন্যতম ছিল, যা ২৫,০০০ টাকার কমে কার্ভড ডিসপ্লের সঙ্গে এসেছিল। তবে Blaze Curve 5G-এর দাম অনেক কম হবে বলে মনে করা হচ্ছে, যার দরুণ এদেশের গ্রাহকদের কাছে কার্ভড ডিসপ্লে যুক্ত হ্যান্ডসেট আরও সাশ্রয়ী হয়ে উঠবে।

উল্লেখ্য, টেকআর্ক-এর একটি রিপোর্ট অনুসারে লাভা তার Agni, Yuva, Blaze এবং Storm সিরিজের মাধ্যমে ভারতের তরুণ গ্রাহকদের মধ্যে দ্রুত জনপ্রিয় ব্র্যান্ড হয়ে উঠছে। কোম্পানির যুবকেন্দ্রিক ডিজাইন এবং স্পেসিফিকেশনের সাথে গ্রাহকরা বেশ সন্তুষ্ট। বিদ্যমান লাভা গ্রাহকদের ৮২% এরও বেশি মানুষ ভোট দিয়েছেন যে, তারা তাদের পরবর্তী স্মার্টফোনটিও একই ব্র্যান্ড থেকে বেছে নিতে চান।

সঙ্গে থাকুন ➥