Lava Blaze Pro: ২০ সেপ্টেম্বর লাভা আনছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫০০০ mAh ব্যাটারির সস্তা ফোন

Published on:

Lava Blaze Pro Launch Date in India set on 20 September

Lava Blaze Pro চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হতে চলেছে। সম্প্রতি কোম্পানির তরফে ফোনটির লঞ্চের তারিখ নিশ্চিত করা হয়েছে। আগামী ২০ সেপ্টেম্বর ডিভাইসটি এদেশে আত্মপ্রকাশ করবে। Lava Blaze Pro চারটি কালার অপশনে পাওয়া যাবে বলে কোম্পানি টুইটে জানিয়েছে। এছাড়া এই ফোনে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি, দেওয়া হবে।

Lava Blaze Pro লঞ্চ হচ্ছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে

লাভা গতকাল একটি টুইটে নিশ্চিত করেছে যে, আগামী ২০ সেপ্টেম্বর লাভা ব্লেজ প্রো ভারতে লঞ্চ হবে। এই টুইটে একটি ১৬ সেকেন্ডের ভিডিও রয়েছে। যেখানে ফোনটির ডিজাইন, কালার ভ্যারিয়েন্ট ও প্রাইমারি রিয়ার ক্যামেরার রেজোলিউশন দেখানো হয়েছে।

যদিও কালার ভ্যারিয়েন্টগুলির নাম ভিডিওতে উল্লেখ নেই। তবে ফোনটি ব্লু, গোল্ডেন, ইয়েলো শেডস ও মিন্ট গ্রীন কালারে আসবে বলেই আমাদের মনে হচ্ছে। এছাড়া লাভা ব্লেজ প্রো ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে ও আয়তকার ক্যামেরা সেটআপ সহ আসবে। ডিসপ্লের নীচে বেজেল দেখা গেছে। আর রিয়ার ক্যামেরা ৫০ মেগাপিক্সেল রেজোলিউশন অফার করবে বলে জানা গেছে। যদিও অন্য দুটি ক্যামেরার রেজোলিউশন সামনে আসেনি।

এর আগে শোনা গিয়েছিল যে, Lava Blaze Pro ফোনের রিয়ার ক্যামেরা ৬× জুম সাপোর্ট করবে। আর ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে সহ আসবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

উল্লেখ্য, আসন্ন এই ফোনটি গত জুলাইয়ে লঞ্চ হওয়া Lava Blaze এর উত্তরসূরী হবে। এই ফোনের দাম এখন ৮,৬৯৯ টাকা। সেক্ষেত্রে মনে করা হচ্ছে, Lava Blaze Pro এর মূল্য রাখা হতে পারে ১০,০০০- ১২,০০০ টাকার মধ্যে।

সঙ্গে থাকুন ➥