HomeMobilesআকর্ষণীয় অফারের সাথে শুরু হল সস্তা Moto E22s ফোনের সেল, রয়েছে ডুয়েল...

আকর্ষণীয় অফারের সাথে শুরু হল সস্তা Moto E22s ফোনের সেল, রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা

ভারতীয় বাজারে মোটো ই২২এস স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ যুক্ত একক কনফিগারেশনের দাম ৮,৯৯৯ টাকা রাখা হয়েছে

গত ১৭ই অক্টোবর Motorola তাদের ভারতীয় গ্ৰাহকদের জন্য Moto E22s নামের একটি এন্ট্রি-সেগমেন্ট অধীনস্ত 4G কানেক্টিভিটির হ্যান্ডসেট লঞ্চ করেছিল। আর আজ অর্থাৎ ২২শে অক্টোবর এই ফোনকে ই-কমার্স সাইট প্ল্যাটফর্ম Flipkart -এর মাধ্যমে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। বিশেষত্বের কথা বললে, জল-প্রতিরোধী ডিজাইনের সাথে আসা এই অলরাউন্ডার স্মার্টফোনটি – ৯০ হার্টজ রিফ্রেশ রেটের HD+ ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক হেলিও জি৩৭ চিপসেট, ৪ জিবি র‍্যাম, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৫,০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি সহ এসেছে। আবার এতে, PDAF টেকনোলজি সমর্থিত ১৬ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একগুচ্ছ শুটিং মোড সমন্বিত সেলফি শুটারও পাওয়া যাবে। ফলে যাবতীয় ফিচার ও দামের নিরিখে উক্ত মডেলটি ভারতের বাজারে বিদ্যমান Redmi 10A, Realme C33, এবং Infinix Hot 11 2022 স্মার্টফোনকে জবরদস্ত টক্কর দেবে বলেই মনে হচ্ছে। চলুন Moto E22s -এর দাম, লঞ্চ অফার এবং কনফিগারেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে মোটো ই২২এস -এর দাম ও সেল অফার (Moto e22s Price and Sale Offers in India)

ভারতীয় বাজারে মোটো ই২২এস স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ যুক্ত একক কনফিগারেশনের দাম ৮,৯৯৯ টাকা রাখা হয়েছে। প্রাপ্যতার কথা বললে, আপনারা আজ এই মুহূর্ত থেকেই আলোচ্য মডেলটিকে ইতিমধ্যেই জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে কিনে নিতে পারবেন। এই লেটেস্ট মোটো হ্যান্ডসেটটি – ইকো ব্ল্যাক এবং আর্কটিক ব্লু কালার অপশনে এসেছে।

প্রসঙ্গত, ‘ফার্স্ট সেল’ অফার হিসাবে মোটো ই২২এস স্মার্টফোন গ্রাহকেরা Google Nest Hub (2nd Gen) এবং Google Nest Mini (2nd Gen) স্মার্ট স্পিকার দুটিকে যথাক্রমে কেবল ৩,৯৯৯ টাকা ও ১,৪৯৯ টাকা খরচ করে পকেটস্থ করতে সক্ষম হবেন৷ আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন ৫ শতাংশ ডিসকাউন্ট।

মোটো ই২২এস -এর স্পেসিফিকেশন (Moto E22s Specifications)

মোটো ই২২এস স্মার্টফোনে পান্ডা গ্লাস প্রটেকশন সহ একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস IPS LCD পাঞ্চ-হোল নচ ডিসপ্লে প্যানেল রয়েছে। এই ডিসপ্লে ওয়াইডওয়াইন এল১ (Widewine L1) প্রত্যয়িত এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২৫৮ পিপিআই পিক্সেল ডেনসিটি ও ৫০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। আলোচ্য মডেলের স্ক্রিনের উপরি কেন্দ্রীয় স্থলে একটি পাঞ্চ-হোল নচ আছে, যার কাটআউটের মধ্যে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থিত। আবার ফটোগ্রাফির জন্য মোটোরোলা আনীত এই হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে ফেজ-ডিটেকশন অটোফোকাস (PDAF) সহ ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বিদ্যমান রয়েছে। ফোনের ক্যামেরা অ্যাপটি – পোট্রেট, প্যানোরামা, নাইট ভিশন, ডুয়েল ক্যাপচার, লাইভ ফিল্টারের মতো একগুচ্ছ শুটিং মোড অফার করে এবং ৩০ এফপিএস রেটে ফুল এইচডি রেজোলিউশনে ভিডিও রেকর্ড করার অনুমতি দেয়।

অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, Moto E22s স্মার্টফোনে মিডিয়াটেক হেলিও জি৩৭ অক্টা-কোর প্রসেসর ও ইন্টিগ্রেটেড পাওয়ারভিআর GE8320 জিপিইউ ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১২ পাওয়া যাবে। প্রসঙ্গত মোটোরোলা তাদের এই লেটেস্ট মডেলের সাথে দুই বছরের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আপডেট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। তদুপরি, এই নয়া মোটো ফোনটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ এসেছে। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব।

পাওয়ার ব্যাকআপের জন্য, Moto E22s ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ১০ ওয়াট চার্জিং সমর্থন করে। আর সংস্থার দাবি অনুসারে, ডিভাইসটি একক চার্জে একটানা দুই দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। অন্যদিকে নিরাপত্তার জন্য ডিভাইসে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। আর জল ও ধুলো প্রতিরোধের জন্য এটি IP52 রেটিং সহ এসেছে। ফোনটির পরিমাপ ১৬৩.৯৫×৭৪.৯৪×৮.৪৯ মিমি এবং ওজন ১৮৫ গ্রাম।

RELATED ARTICLES

Most Popular