50MP ক্যামেরা নিয়ে এন্ট্রি নেবে Moto G24, সঙ্গে আসবে Moto G04, দাম হাতের নাগালেই

Published on:

moto-g04-surfaces-in-leaked-renders-g24-appears-in-360-degree-leaked-video

মোটোরোলা খুব শীঘ্রই তাদের G সিরিজের অধীনে একাধিক স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। সম্প্রতি Motorola G24 Power এবং Motorola G34 মডেলের রেন্ডার প্রকাশ্যে এসে ডিজাইনের আভাস দিয়েছে। আর এখন আরও দুটি নতুন Moto G ফোনের ডিজাইন ইমেজ এবং ৬০-ডিগ্রি ভিডিও সামনে এসেছে। ফোন দু’টি যথাক্রমে Moto G04 এবং Moto G24 নামে আসবে বলে খবর। ছবি দেখে মনে হচ্ছে যে, লেনোভো (Lenovo)-অধীনস্থ ব্র্যান্ডটি Moto G-লাইনআপের সমস্ত মডেলের ডিজাইন একই রাখতে চলেছে।

Moto G04 এবং Moto G24-এর ডিজাইন প্রকাশ্যে

মোটো জি০৪ এবং মোটো জি২৪ উভয়েরই জি২৪ পাওয়ার এবং জি৩৪-এর মতো একই ডিজাইন রয়েছে। ফোন দুটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা বাম্প সহ আসতে চলেছে, যা রিয়ার প্যানেলের ধারগুলিকে স্পর্শ করে। ডানদিকে ভলিউম রকার এবং পাওয়ার বাটন দেখা যাচ্ছে। আর পাওয়ার বাটনটিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকবে।

এছাড়া, মোটো জি০৪ এবং মোটো জি২৪-এর ডিসপ্লের ওপরের মধ্যবর্তী স্থানে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে। আর ডিসপ্লের নীচে পুরু চিন থাকবে। এই রেন্ডারগুলি প্রকাশ করেছে যে, মোটো জি০৪-এ ১৬ মেগাপিক্সেল AI রিয়ার ক্যামেরা থাকবে। অন্যদিকে, মোটো জি২৪-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অবস্থান করবে, যা একটি সেকেন্ডারি লেন্সের সাথে যুক্ত থাকবে। মোটো জি০৪-এর ওপরের অংশে ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক এবং ফোনের নীচে একটি ইউএসবি-সি পোর্ট, একটি স্পিকার গ্রিল ও একটি মাইক্রোফোন দেখা যাবে।

ফাঁস হওয়া রেন্ডারগুলি প্রকাশ করেছে যে, Moto G04 ফোনটি ডার্ক ব্লু, গ্রীন, ব্ল্যাক এবং অরেঞ্জ কালারে পাওয়া যাবে। আর, এই ফোনটি Moto G24 গ্রীন, ব্ল্যাক এবং পিঙ্ক কালার অপশনে আসবে বলে আশা করা হচ্ছে। এটি Moto G23-এর উত্তরসূরি হিসেবে আসবে। অন্যদিকে, Moto G04 একটি বাজেট রেঞ্জের ফোন হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥