Moto G13 ভারতে লঞ্চ হবে 29 মার্চ, 50MP ক্যামেরার সঙ্গে থাকবে লং লাস্টিং ব্যাটারি

Avatar

Published on:

Moto G13 confirmed launch in India on 29 march

মোটোরোলা (Motorola) ইতিমধ্যেই গ্লোবাল মার্কেটে Moto G23, G53 এবং G73-এর পাশাপাশি Moto G13 লঞ্চ করেছে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে যে, ব্র্যান্ডটি ভারতে এই ফোনটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। আর এখন সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ফ্লিপকার্টে Moto G13 ফোনের জন্য একটি মাইক্রোসাইট লাইভ হয়েছে, যেখান থেকে লঞ্চের তারিখ প্রকাশ্যে এসেছে। সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে, Moto G13 আগামী ২৯ মার্চ দুপুর ১২ টায় এদেশের বাজারে আত্মপ্রকাশ করবে।

ভারতে Moto G13-এর সম্ভাব্য দাম

ইউরোপের মার্কেটে, মোটো জি১৩-এর দাম রাখা হয়েছে ১৭৯ ইউরো (প্রায় ১৫,৮৪২ টাকা)। তবে স্পেসিফিকেশনের পরিপ্রেক্ষিতে, ভারতীয় বাজারে দাম ১৫,০০০ টাকারও কম হবে বলে আশা করা হচ্ছে। এটি ল্যাভেন্ডার ব্লু এবং ম্যাট চারকোল-এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে। জি১৩ ফ্লিপকার্টের মাধ্যমে ভারতে কেনার জন্য উপলব্ধ হবে।

Moto G13 স্পেসিফিকেশন

গত জানুয়ারি মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়া মোটো জি১৩-এ টিয়ারড্রপ নচ সহ ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ যুক্ত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, Moto G13-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ ক্যামেরা দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G13-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

এছাড়াও, এই ফোনে সুরক্ষার জন্য থিঙ্কশিল্ড (ThinkShield) এবং অডিওর জন্য একটি ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক উপস্থিত রয়েছে। এটি ডুয়েল স্টেরিও স্পিকারের সাথে এসেছে। Moto G13 জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি৫২ (IP52) রেটিং প্রাপ্ত। নিরাপত্তার জন্য, এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও বর্তমান।

সঙ্গে থাকুন ➥