HomeMobilesএত সস্তায প্রথমবার স্মার্টফোনে ভিগান লেদার ডিজাইন, Motorola-র কীর্তি দেখে সবাই স্তম্ভিত

এত সস্তায প্রথমবার স্মার্টফোনে ভিগান লেদার ডিজাইন, Motorola-র কীর্তি দেখে সবাই স্তম্ভিত

ইতিমধ্যেই বিভিন্ন সূত্রে জানা গিয়েছে যে. মোটোরোলা (Motorola) চলতি মাসের শুরুতে ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করা Moto G14 স্মার্টফোনটির জন্য দুটি নতুন কালার অপশন বাজারে আনার পরিকল্পনা করছে। আর আজ (২৪ আগস্ট), ব্র্যান্ডটি সেল শুরু হওয়ার আগে Moto G14-এর নতুন কালার অপশনগুলির মধ্যে একটির সম্পর্কে বিশদ বিবরণ প্রকাশ করেছে, যার পোশাকি নাম পেল লাইল্যাক (Pale Lilac)। এই নতুন কালার ভ্যারিয়েন্টটির বিষয়ে কি কি তথ্য নিশ্চিত করা হয়েছে, আসুন জেনে নেওয়া যাক।

সাশ্রয়ী মূল্যের Moto G14-এর দেখা যাবে প্রিমিয়াম ভিগান লেদার ডিজাইন

মোটো জি১৪-এর পেল লাইল্যাক সংস্করণের ব্যাক প্যানেলটি ভিগান বা আর্টিফিশিয়াল লেদার দ্বারা নির্মিত। এই ফোনটি চলতি মাসের শুরুতে মাত্র ৯,৯৯৯ টাকা দামে ভারতীয় বাজারে লঞ্চ হয়েছিল। ব্র্যান্ড দাবি করেছে যে, নতুন পেল লাইল্যাক ভ্যারিয়েন্টটি এই সেগমেন্টের প্রথম ডিভাইস, যা ভিগান লেদার ডিজাইন অফার করে। টিজার পোস্টারে কোনও সময় নির্দিষ্ট করা নেই, তবে আশা করা যায় নতুন শেডগুলি দুপুর ১২টার পর কেনা যাবে৷ আর অপর কালার অপশনটির নাম বাটার ক্রিম। আসুন মোটো জি১৪-এর স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Moto G14-এর স্পেসিফিকেশন

মোটো জি১৪-এ ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২,৪০০×১,০৮০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন, ফ্রন্ট ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ হোল অফার করে। ডিভাইসটি মসৃণ কর্মক্ষমতার জন্য এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ইউএফএস ২.২ স্টোরেজ সহ ইউনিসক টি৬১৬ চিপসেটের সাথে এসেছে। মোটো জি১৪ এই মুহূর্তে অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে, তবে শীঘ্রই অ্যান্ড্রয়েড ১৪-এ আপগ্রেড করার পরিকল্পনা করা হয়েছে।

ক্যামেরা সেগমেন্টে, Moto G14-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যায়। আর ফোনের সামনে ডিসপ্লের ওপরে পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে৷ নিরাপত্তার জন্য, এটিতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে।

এছাড়াও, উন্নত অডিও এক্সপেরিয়েন্সের জন্য, Moto G14 ডলবি অ্যাটমস-সমর্থিত ডুয়েল স্টেরিও স্পিকার এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক অফার করে। অতিরিক্ত স্টোরেজের জন্য, এই মোটো ফোনে একটি মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে। জল ও ধুলো প্রতিরোধের জন্য, এটি আইপি৫২ রেটিংয়ের সাথে এসেছে, যা এর স্থায়িত্ব বৃদ্ধি করবে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G14 বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular