লঞ্চের আগেই লিক হয়ে গেল Moto G23 ও Moto G13 এর দাম, স্পেসিফিকেশন জানুন

Avatar

Published on:

Moto G23 & Moto G13 price leaked

লেনোভো (Lenovo) অধীনস্থ প্রখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা (Motorola) তাদের অনেকগুলি নতুন ডিভাইস আগামী মাসে লঞ্চ করতে পারে। ব্র্যান্ডটি সম্প্রতি চীনে G-সিরিজের অধীনে Moto G53 5G ফোনটি লঞ্চ করেছে এবং চলতি মাসের শুরুর দিকে কনজিউমার ইলেকট্রনিক্স শো ২০২৩ (CES 2023) ইভেন্টে বহু চর্চিত Lenovo ThinkPhone-এর ওপর থেকেও পর্দা সরিয়েছে৷ শোনা যাচ্ছে, প্রিমিয়াম Moto Edge 40 Pro শীঘ্রই ইউরোপীয় বাজারে আসবে৷ আবার, ফ্ল্যাগশিপ মডেলগুলির পাশাপাশি মোটোরোলা তার এন্ট্রি-লেভেল E-সিরিজ এবং মিডরেঞ্জ G-সিরিজের কয়েকটি নতুন মডেলও লঞ্চ করার পরিকল্পনা করছে। সম্প্রতি, Moto G13 এবং Moto G23 নামে দুটি ডিভাইসকে বেশ কয়েকটি সার্টিফিকেশন ওয়েবসাইটে স্পট করা গেছে। আর এখন, Moto G13 এবং Moto G23-এর দামের রেঞ্জ, স্টোরেজ কনফিগারেশন এবং রঙের বিকল্পগুলি প্রকাশ করা হয়েছে৷ আসুন এগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল Moto G13 এবং Moto G23 দাম, স্টোরেজ এবং কালার অপশন

অ্যাপুয়ালস-এর রিপোর্ট অনুযায়ী, মোটো জি১৩ এবং মোটো জি২৩ ফোন দুটি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ শুধুমাত্র একটি স্টোরেজ অপশনে বাজারে আসবে। উভয় ডিভাইসই ব্লু, গ্রে এবং হোয়াইট- এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে। ইউরোপের মার্কেটে মোটো জি১৩-এর দাম রাখা হতে পারে ১৫৯ ইউরো (প্রায় ১৪,০০০ টাকা), আর মোটো জি২৩ ১৯৯ ইউরো (প্রায় ১৭,৫০০ টাকা) মূল্যে পাওয়া যাবে।

Moto G13 এবং Moto G23-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

উভয় ফোনের ৬.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে এবং অক্টা-কোর প্রসেসর থাকবে বলে নিশ্চিত করা হয়েছে। যদিও এখনও হ্যান্ডসেটগুলির সঠিক স্পেসিফিকেশন জানা যায়নি, তবে সার্টিফিকেশন তালিকাগুলি থেকে কিছু আন্দাজ পাওয়া গেছে। সম্প্রতি, মোটো জি১৩ এবং মোটো জি২৩ যথাক্রমে XT2331-1 এবং XT2333-3 মডেল নম্বর সহ মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে৷ এর তালিকা অনুসারে, মোটো জি১৩-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে এবং এটি ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে, অন্যদিকে, মোটো জি২৩ মডেলটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে, যদিও এর ব্যাটারির আকার অজানা। এটি প্রত্যাশিত যে, উভয় ফোনই ডুয়েল সিম কার্ড সাপোর্ট করবে।

জানিয়ে রাখি, Moto G13-এর একটি রেন্ডার সম্প্রতি ফাঁস হয়েছে, যা এর ডিজাইনটি স্পষ্টভাবে প্রদর্শন করেছে। রেন্ডার অনুযায়ী, এই মোটোরোলা ফোনটির ব্যাক প্যানেলে একটি এলইডি ফ্ল্যাশ সহ আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল অবস্থান করবে, সেইসাথে ডুয়েল ক্যামেরার জন্য দুটি বড় বৃত্তাকার স্লটও থাকবে। এর প্রাইমারি ক্যামেরাটি একটি ৫০ মেগাপিক্সেলের সেন্সর হবে বলে মনে করা হচ্ছে।

এছাড়া, Moto G13-এর ডিসপ্লের ওপরের কেন্দ্রে একটি সেলফি ক্যামেরা জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে। ডিভাইসটির ফ্ল্যাট ফ্রেমের ডান প্রান্তে পাওয়ার এবং ভলিউম বাটনগুলি উপস্থিত থাকবে। আর ফোনটির নীচের অংশে স্পিকার গ্রিল, ৩.৫ মিলিমিটারের হেডফোন কানেক্টর এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত থাকবে।

সঙ্গে থাকুন ➥