২ হাজার টাকা পর্যন্ত ছাড়, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার Moto G72 আজ সস্তায় কেনার সুযোগ

Avatar

Published on:

Moto G72 Sale Today in India

এই মাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Motorola Moto G72। আর আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ব্যাঙ্ক অফারের সুবিধা নিতে পারবে। ফিচারের কথা বললে Moto G72 ফোনে আছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, OLED ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Moto G72 এর দাম ও অফার

মোটো জি৭২ এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৮,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে মিটিওরাইট গ্রে ও পোলার ব্লু।

লঞ্চ অফারের কথা বললে, এসবিআই ও কোটাক ব্যাংকের কার্ডধারীরা মোটো জি৭২ ফোনের উপর ১,২৫০ টাকা ছাড় পাবেন। আবার ইএমআই ট্র্যানজ্যাকশনে মিলবে আরও অতিরিক্ত ৭৫০ টাকা ডিসকাউন্ট।

Moto G72 এর স্পেসিফিকেশন ও ফিচার

মোটো জি৭২ ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চি পিওলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ২৪০০ x ১০৮০ পিক্সেল (ফুল এইচডি প্লাস) এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য Moto G72 ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১২ বেসড মাই ইউএক্স কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এতে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার রয়েছে।

সঙ্গে থাকুন ➥