108MP ক্যামেরা ও 120Hz ডিসপ্লের Moto G72 ফোনের ফিচার ফাঁস, দামও জেনে নিন

Avatar

Published on:

Moto G72 Specifications

Motorola আগামী ৩ অক্টোবর ভারতে লঞ্চ করতে চলেছে Moto G72। এই ফোনটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। ইতিমধ্যেই জানা গেছে, এতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। এখন আবার ফোনটির কিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। পাশাপাশি ভারতে Moto G72 -এর দাম কত রাখা হতে পারে তার ইঙ্গিত মিলেছে।

জানা গেছে যে, আসন্ন মোটো ডিভাইসে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে। এছাড়া এটি ১০৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও মিডিয়াটেক হেলিও জি সিরিজের প্রসেসর সহ আসবে। ৯১মোবাইলস মোটো জি৭২ সম্পর্কে আরও তথ্য শেয়ার করেছে।

Moto G72 ফোনে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে ও মিডিয়াটেক চিপসেট

রিপোর্ট অনুযায়ী, মোটো জি৭২ ফোনে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পিওলেড ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও এইচডিআর১০ প্লাস সাপোর্ট করবে। এছাড়া ডিভাইসে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ থাকবে। এছাড়া এতে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দেওয়া হবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Moto G72 ফোনের পিছনে দেখা যাবে তিনটি ক্যামেরা সেন্সর। এই ক্যামেরাগুলি হতে পারে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Moto G72 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি আইপি৫২ রেটিং ডিজাইন সহ আসবে। আর সাউন্ডের জন্য থাকবে ডলবি অ্যাটমস সাপোর্ট।

Moto G72 ফোনের সম্ভাব্য দাম

মোটো জি৭২ ফোনের দাম ৩০২ ডলারের কাছাকাছি রাখা হতে পারে, যা ভারতীয় মূল্যে প্রায় ২৪,৭০০ টাকার সমান। এই দাম থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

সঙ্গে থাকুন ➥