HomeMobilesকার্ভড ডিসপ্লে ও দুর্দান্ত ক্যামেরা নিয়ে বাজার কাঁপাতে রেডি Moto G85, এই প্রথম ফাঁস হল ডিজাইন

কার্ভড ডিসপ্লে ও দুর্দান্ত ক্যামেরা নিয়ে বাজার কাঁপাতে রেডি Moto G85, এই প্রথম ফাঁস হল ডিজাইন

মোটোরোলা বিশ্ববাজারে Moto G85 5G নামে একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ মে মাসের শুরুতে এই ডিভাইসটিকে গিকবেঞ্চ (Geekbench) এবং একটি ইউরোপীয় রিটেইল সাইটে দেখা গিয়েছিল, যা এর কিছু মূল বিবরণ এবং মূল্য প্রকাশ করে। আর এখন, একটি একটি সূত্র Moto G85 5G ফোনের রেন্ডারটি ফাঁস করেছে।

ফাঁস হল Moto G85 5G ফোনের রেন্ডার

টুলজংশন দ্বারা শেয়ার করা রেন্ডারগুলি প্রকাশ করেছে যে, মোটো জি৮৫ ফোনে ওপরে এবং নীচের স্লিম বেজেলগুলির সাথে কার্ভজ-এজ ডিসপ্লে রয়েছে৷ উল্টোদিকে, এর পূর্বসূরি মোটো জি৮৪ ফোনে একটি ফ্ল্যাট ডিসপ্লে রয়েছে। জি৮৫-এর ধারগুলিও কার্ভড এবং পিছনের দিকে একটি ইউনি-বডি স্টাইলের ক্যামেরা বাম্পে ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে। এটির পিছনে একটি ফ্ল্যাশ মডিউলও দেখা যাবে। এছাড়াও, ক্যামেরা বাম্পে ৫০ মেগাপিক্সেল + ওআইএস লেখা আছে, যা নিশ্চিত করেছে যে এতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে।

স্পেসিফিকেশনের ক্ষেত্রে, পূর্ববর্তী রিপোর্টগুলি ইঙ্গিত দিয়েছে যে মোটো জি৮৫ একটি অঘোষিত কোয়ালকম প্রসেসরের সাথে আসবে, যার মধ্যে অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ যুক্ত থাকবে। প্রসঙ্গত, অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ এবং স্ন্যাপড্রাগন ৪৮০ চিপসেটে উপস্থিত রয়েছে। গিকবেঞ্চ প্রকাশ করেছে যে, এই নতুন প্রসেসরটির বেস ক্লক স্পিড ২.০২ গিগাহার্টজ এবং পিক ক্লক স্পিড ২.৩০ গিগাহার্টজ। অনুমান করা হচ্ছে যে, এই প্রসেসরটি সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ৩ হবে।

Moto G85 5G ফোনে ৮ জিবি র‍্যাম মডেলের পাশাপাশি ২৫৬ জিবি স্টোরেজ সহ একটি ১২ জিবি র‍্যাম সংস্করণও থাকবে, যার দাম ৩০০ ইউরো (প্রায় ২৭,০৫০ টাকা) হবে বলে আশা করা হচ্ছে। আগামী দিনে এই মোটোরোলা ফোনটির সম্পর্কে আরও বিশদ তথ্য প্রকাশিত হবে বলে আশা করা যায়।

RELATED ARTICLES

আরও পড়ুন