সেল শেষের মুহূর্তে এই প্রিমিয়াম Moto ফোনে ব্যাপক ছাড় দিচ্ছে Flipkart, সংস্থার ভুল নয় তো?

Avatar

Published on:

motorola-edge-30-ultra-5g-200-mp-camera-phone-available-at-huge-discount-on-flipkart-sale-ending

স্বাধীনতা দিবস উপলক্ষে মাসের প্রথম সপ্তাহ থেকে Big Saving Days নামক বিশেষ সেলের আয়োজন করেছিল Flipkart, যার আজ ৯ই আগস্ট শেষদিন। তবে মধ্যরাতে এই বিক্রয়পর্বের পালা সমাপ্ত হওয়ার আগে মানে হাতে থাকা বাকি কয়েক ঘণ্টায় যদি আপনি প্রিমিয়াম পারফরম্যান্সওয়ালা একটি নতুন স্মার্টফোন কিনতে চান, তাহলে ই-কমার্স প্ল্যাটফর্মটির একটি অফার আপনার দারুণ কাজে আসবে। আসলে এই মুহূর্তে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা, ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি এবং বিশাল স্টোরেজযুক্ত Motorola Edge 30 Ultra 5G অত্যন্ত কম দামে পাওয়া যাচ্ছে। ছাড়ের পরিমাণ এতই বেশি যে Flipkart ভুল করে এই অফার দিচ্ছে এমনটা ভেবে অবাক হতে পারেন! আসুন, দেরি না করে Flipkart Big Saving Days-এর এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Flipkart-এর আজব অফার, ১২ জিবির Moto ফোন মিলছে দারুণ সস্তায়

মোটোরোলা এজ্ ৩০ আল্ট্রা ৫জি ফোনের ১২ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ৭৪,৯৯৯ টাকা, কিন্তু ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এটি ৪৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অর্থাৎ এই মডেলে আপনি ২৫,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন। এর সাথে ব্যাঙ্ক অফারের সুবিধাও উপলব্ধ, তবে আপনি যদি পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এটি কেনেন তাহলে সবচেয়ে বেশি সাশ্রয় সম্ভব হবে। এক্ষেত্রে ফোনে ৪৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে (শর্তাবলী প্রযোজ্য)। সুতরাং, যদি সমস্ত অফার কাজে লাগানো যায়, তাহলে আপনাকে এই মোটো ফোনটি কেনার জন্য মাত্র ২,৪৯৯ টাকা দিতে হবে। নিঃসন্দেহে এক আশ্চর্যজনক অফার!

তবে আরও অবাক করা বিষয় হল যে, এই মোটোরোলা এজ্ ৩০ আল্ট্রা ৫জি প্রিমিয়াম স্মার্টফোনের বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ সংস্করণটি সেলে এখন ৬৯,৯৯৯ টাকার পরিবর্তে ৫৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এবং এতে ৫০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ। মানে দেখা যাচ্ছে, এর থেকে ১২ জিবি মডেলটিই সস্তায় পাওয়া যাচ্ছে। তাই সংস্থা ভুল করে এমন অফার দিচ্ছে কিনা, সেই নিয়ে একটা কৌতুহল থেকেই যায়। সে যাইহোক, এই অফার মিস করা একদমই ঠিক হবেনা।

Motorola Edge 30 Ultra 5G-এর স্পেসিফিকেশন

মোটোরোলা এজ্ ৩০ আল্ট্রা ৫জি স্মার্টফোনটিতে ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি+ পি-ওলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৪,৬১০ এমএএইচ ব্যাটারি এবং ১২৫ ওয়াট টার্বোপাওয়ার চার্জিং সাপোর্ট। শুধু তাই নয়, ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে আপনি ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল লেন্সযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন। পাশাপাশি এটি ৬০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও অফার করবে।

সঙ্গে থাকুন ➥