ফাটাফাটি ফিচার্সের সঙ্গে Motorola Edge 40 Neo লঞ্চ হল, 32MP সেলফি ক্যামেরা, 68W চার্জিং

Avatar

Published on:

Motorola Edge 40 Neo Launched

মোটোরোলা (Motorola) গ্লোবাল মার্কেটে তাদের Edge সিরিজের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। জল্পনা মতোই এটি Motorola Edge 40 Neo নামে বাজারে পা রেখেছে। ডিভাইসটি Edge 40 সিরিজের তৃতীয় ভ্যারিয়েন্ট, যা বাজারে বিদ্যমান Pro এবং স্ট্যান্ডার্ড মডেলগুলির সাথে লাইনআপে যোগদান করেছে। এটি ফুলএইচডি+ পোলেড ডিসপ্লে, MediaTek Dimensity 7030 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির মতো বেশকিছু আকর্ষণীয় স্পেসিফিকেশন অফার করে। আসুন তাহলে এই নয়া মটোরোলা ফোনটির স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

Motorola Edge 40 Neo-এর স্পেসিফিকেশন এবং ফিচার

মোটোরোলা এজ৪০ নিও-তে কার্ভড এজ সহ ৬.৫৫ ইঞ্চির ১০-বিট পোলেড ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস এবং এইচডিআর১০+ সার্টিফিকেশন অফার করে। স্ক্রিনটিতে নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা হয়েছে। স্মার্টফোনটি স্লিম প্রোফাইলের সাথে এসেছে এবং পিছনের বর্গাকার ক্যামেরা মডিউল বিদ্যমান। এজ৪০ নিও মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৩০ প্রসেসর সহ এসেছে, যা ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, মোটোরোলা এজ৪০ নিও-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১২০ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ (FoV) সহ ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স উপস্থিত রয়েছে। এই সেকেন্ডারি লেন্সটি ম্যাক্রো ফটো তুলতেও ব্যবহার করা যেতে পারে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, সামনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। অডিওর ক্ষেত্রে, এজ৪০ নিও-এ ডলবি অ্যাটমস দ্বারা টিউন করা স্টেরিও স্পিকার অন্তর্ভুক্ত রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Edge 40 Neo বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ইউএসবি-সি পোর্টের মাধ্যমে ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম ভিত্তিক মোটো কানেক্ট এবং রেডি ফর ফিচারে চলে। ডিভাইসটিতে আইপি৬৮ (IP68)-রেটিং প্রাপ্ত ধুলো এবং জল-প্রতিরোধী চ্যাসিস রয়েছে।

Motorola Edge 40 Neo-এর মূল্য এবং লভ্যতা

ইউরোপের বাজারে Motorola Edge 40 Neo-এর প্রারম্ভিক মূল্য ৩৯৯ ইউরো (প্রায় ৩৫,৪৪০ টাকা)। এটি ইউরোপ, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকা বাজারে বিক্রির জন্য উপলব্ধ। ফোনটিকে প্যানটোন ব্ল্যাক বিউটি, প্যানটোন সুথিং সি এবং প্যানটোন ক্যানেল বে কালারে বেছে নেওয়া যাবে। জানিয়ে রাখি, মোটোরোলা নিশ্চিত করেছে যে, Edge 40 Neo আগামী ২১ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে।

সঙ্গে থাকুন ➥