বাজার কাঁপাতে আসছে Motorola Edge 40 Neo, দাম থেকে ফিচার্স সমস্ত কিছু প্রকাশ্যে

Avatar

Published on:

Motorola Edge 40 Neo Launch Date

মোটোরোলা বর্তমানে তাদের প্রিমিয়াম Edge সিরিজে অন্তর্ভুক্ত Motorola Edge 40 Neo স্মার্টফোনটির ওপর কাজ করছে বলে জানা গেছে। যদিও লেনোভো (Lenovo) অধীনস্থ ব্র্যান্ডটির তরফে ডিভাইসটির অস্তিত্ব সম্পর্কে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু নিশ্চিত করা হয়নি, তবে এই ফোনটির লিস্টিং হঠাৎই ইতালিতে অ্যামাজনের ওয়েবসাইটে দেখা গিয়েছে। সেখান থেকে Motorola Edge 40 Neo লঞ্চের তারিখের পাশাপাশি স্পেসিফিকেশনগুলিও প্রকাশ্যে এসেছে। আগামী মাসে লঞ্চ হতে চলা এই মোটোরোলা হ্যান্ডসেটটি কি কি অফার করবে, আসুন জেনে নেওয়া যাক।

ফাঁস হল Motorola Edge 40 Neo-এর লঞ্চের তারিখ এবং স্পেসিফিকেশন

অ্যামাজন ইতালির ওয়েবসাইটে লাইভ হওয়া মোটোরোলা এজ ৪০ নিওর লিস্টিংটি নিশ্চিত করেছে যে, এটি আগামী ১৫ সেপ্টেম্বর লঞ্চ হবে। জানিয়ে রাখি, এই হ্যান্ডসেটটি মোটোরোলা এজ ৩০ নিও-এর আপগ্রেড ভার্সন হিসেবে বাজারে পা রাখবে, যা গত বছরের সেপ্টেম্বরে আত্মপ্রকাশ করেছিল। কিছু দেশে আবার এই ডিভাইসটি মোটোরোলা এজ ৩০ লাইট নামে পাওয়া যায়। এজ ৩০ নিও/লাইট হল একটি কমপ্যাক্ট ফোন যাতে একটি ৬.২৮ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। তবে অ্যামাজনের লিস্টিং অনুসারে, উত্তরসূরি এজ ৪০ নিও একটি বড় স্ক্রিনের সাথে আসবে।

Motorola Edge 40 Neo স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মোটোরোলা এজ ৪০ নিও-তে ৬.৫৫ ইঞ্চির পি-ওলেড (P-OLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটিতে মিডিয়াটেকের ডাইমেনসিটি ১০৫০ চিপসেটটি ব্যবহৃত হবে, যা ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত থাকবে। মোটোরলা এজ ৪০ নিও অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে।

Edge 40 Neo-এর ফ্রন্ট ক্যামেরা সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। তবে বলা হয়েছে যে, ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অবস্থান করবে। আর প্রধান ক্যামেরার সাথে একটি ১৩ মেগাপিক্সেলের সেন্সর যুক্ত থাকবে, যা একটি আল্ট্রা-ওয়াইড লেন্স হবে বলে মনে করা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Edge 40 Neo ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং অফার করবে। ফোনটির অন্যান্য বৈশিষ্ট্য হিসাবে উপস্থিত আইপি৬৮ (IP68)-রেটেড ধুলো এবং জল প্রতিরোধী চ্যাসিস, ৫জি সংযোগ, ওয়াই-ফাই, ব্লুটুথ এবং ইউএসবি-সি পোর্ট।

Motorola Edge 40 Neo-এর মূল্য (প্রত্যাশিত)

অ্যামাজন ইতালির লিস্টিংয়ে বলা হয়েছে যে, Motorola Edge 40 Neo ইতালিতে আগামী ১৫ সেপ্টেম্বর ৩৯৯ ইউরো (প্রায় ৩৬,৩৫০ টাকা) মূল্যে লঞ্চ হবে। এটি ব্ল্যাক বিউটি কালার অপশনে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥