HomeMobilesMotorola Edge 50 Fusion: সেল শুরু মোটোরোলার নতুন ফোনের, পাবেন 2000 টাকা পর্যন্ত ছাড়

Motorola Edge 50 Fusion: সেল শুরু মোটোরোলার নতুন ফোনের, পাবেন 2000 টাকা পর্যন্ত ছাড়

গত ১৬ই মে ভারতের বাজারে পা রাখে Motorola Edge 50 Fusion। আর আজ অর্থাৎ ২২শে মে ডিভাইসটি সংস্থার ওয়েবসাইট (Motorola.in) এবং ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart -এর মাধ্যমে প্রথমবার এদেশে বিক্রির জন্য উপলব্ধ হল। এর দাম এদেশে ২২,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। তবে সেল অফারের লাভ ওঠাতে পারলে ফ্লাট ২,০০০ টাকা সাশ্রয় করা সম্ভব।

3D কার্ভড ডিসপ্লে এবং ভেগান লেদার ফিনিশিং সহ আসা নতুন Motorola Edge 50 Fusion ফোনে একাধিক উল্লেখযোগ্য ফিচার বিদ্যমান। যেমন এতে – FHD+ ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট, স্টেরিও স্পিকার সিস্টেম, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৫টি ৫জি ব্যান্ড সাপোর্ট পাওয়া যাবে।

ভারতে Motorola Edge 50 Fusion স্মার্টফোনের দাম এবং সেল অফার

এদেশে মোটোরোলা এজ ৫০ ফিউশন স্মার্টফোনের দাম শুরু হচ্ছে ২২,৯৯৯ টাকা থেকে। এই দাম এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের। আবার ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত টপ-এন্ড মডেলটি কেনা যাবে ২৪,৯৯৯ টাকায়। এটি – ফরেস্ট ব্লু, হট পিঙ্ক এবং মার্শম্যালো ব্লু কালারে উপলব্ধ।

আগ্রহীরা সংস্থার ওয়েবসাইট (motorola.in), ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) এবং পার্টনার রিটেল স্টোরের মাধ্যমে হ্যান্ডসেটটি কিনতে পারবেন। এক্ষেত্রে সেল অফারের অংশ হিসাবে, যেসকল ক্রেতারা ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

প্রসঙ্গত মোটোরোলা ব্র্যান্ডের এই নতুন ফোনের সাথে মোটো প্রিমিয়াম কেয়ারের সুবিধা পাওয়া যাবে। যার অধীনে – ফ্রি পিকআপ এবং ড্রপ, একটি ফ্রি স্ট্যান্ডবাই ডিভাইস, একটি ডেডিকেটেড কলিং লাইন এবং ২৪×৭ ওয়াটসঅ্যাপ চ্যাটবট পরিষেবার অ্যাক্সেস প্রদান করা হবে।

Motorola Edge 50 Fusion এর স্পেসিফিকেশন

মোটোরোলা এজ ৫০ ফিউশন স্মার্টফোনে এসজিএস লো ব্লু লাইট প্রত্যয়িত এবং কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০×১০৮০ পিক্সেল) ৩ডি কার্ভড pOLED ১০-বিট ডিসপ্লে আছে। এই ডিসপ্লে – ৩৯৫ পিপিআই পিক্সেল ডেনসিটি, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৭২০ হার্টজ PWM ডিমিং, ১২০০ নিট HBM ব্রাইটনেস, ১৬০০ নিট পিক ব্রাইটনেস এবং ১০০% DCI-P3 কালার গ্যামেট সাপোর্ট করে। এই ফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর এবং অ্যাড্রেন ৭১০ জিপিইউ সহ এসেছে। এতে ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি UFS 2.2 স্টোরেজ পাওয়া যাবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হ্যালোইউআই দ্বারা চালিত। সংস্থাটি তাদের এই নয়া ফোনের সাথে তিন বছরের অ্যান্ড্রয়েড ওএস আপডেট এবং চার বছরের সিকিউরিটি প্যাচ আপডেট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

Motorola Edge 50 Fusion স্মার্টফোনের রিয়ার প্যানেলে LED ফ্ল্যাশ লাইট সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার ও OIS সহ ৫০ মেগাপিক্সেল Sony LYT700C প্রাইমারি সেন্সর এবং ১২০° ফিল্ড-অফ-ভিউ, এফ/২.২ অ্যাপারচার যুক্ত ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এই সেকেন্ডারি ক্যামেরাটি ম্যাক্রো ভিশন সাপোর্ট করে। ডিভাইসের সামনে এফ/২.৪ অ্যাপারচারের ৩২ মেগাপিক্সেল সেলফি শ্যুটার লক্ষ্যণীয়।

কানেক্টিভিটি বিকল্প হিসাবে সামিল থাকছে – ডুয়াল সিম স্লট, ৫জি (১৫ ব্যান্ড সাপোর্ট সহ), ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি, ব্লুটুথ ৫.২, এনএফসি, জিপিএস, গ্লোনাস, গ্যালিলিও, বেইডু এবং ইউএসবি ২.০ পোর্ট। নিরাপত্তার জন্য এটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ফেস আনলক এবং থিঙ্কশিল্ড ফর মোবাইল ফিচারের সাথে এসেছে। অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, এই ফোনে ডলবি অ্যাটমস অডিও ও হাই-রেস অডিও প্রযুক্তি সমর্থিত স্টেরিও স্পিকার সেটআপ, স্মার্ট ওয়াটার টাচ, মোটো আনপ্লাগড, মোটো কানেক্ট, মোটো সিকিউর, রেডি ফর, এবং ফ্যামিলি স্পেস উপলব্ধ। Motorola Edge 50 Fusion স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৮ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করে। IP68 রেটিং প্রাপ্ত এই হ্যান্ডসেটের পরিমাপ ১৬১.৯×৭৩.১×৭.৯ মিমি এবং ওজন ১৭৫ গ্রাম।

RELATED ARTICLES

আরও পড়ুন