5000 টাকা ছাড়, Motorola -এর এই সস্তা 5G স্মার্টফোন প্রথমবার সবচেয়ে কম দামে

Avatar

Published on:

Moto G73 5G price drop rs 5000

আপনি যদি ১৫-১৬ হাজার টাকার রেঞ্জে নতুন স্মার্টফোন কিনতে চান, তাহলে ফ্লিপকার্টের Never Before Offer আপনার জন্য হাজির। এই অফারে আপনি Motorola-র বেস্টসেলিং ডিভাইস Moto G73 5G কিনতে পারবেন ২২ শতাংশ ছাড়ে। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসা এই ফোনের এমআরপি ২১,৯৯৯ টাকা। তবে এখন এটি আপনি ১৬,৯৯৯ টাকায় অর্ডার করতে পারেন। আবার এক্সচেঞ্জ অফারে Moto G73 5G ফোনের দাম ১৬,৪৫০ টাকা পর্যন্ত কমানো যেতে পারে। এছাড়া আপনি যদি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করেন তাহলে ৫% ক্যাশব্যাকও পাবেন।

Moto G73 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

মোটো জি৭৩ ৫জি ফোনে ২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে রয়েছে, এই ডিসপ্লেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করে। আর এটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। তবে প্রয়োজনে মাইক্রো এসডি কার্ডের সাহায্যে মেমোরি ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০ চিপসেট।

ফটোগ্রাফির জন্য মোটো জি৭৩ ৫জি ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশসহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই‌ ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। আর সেলফি তোলার জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং ফেস আনলক সহ আসা Moto G73 5G ফোনে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারিটি ৩০ ওয়াট টার্বোপাওয়ার চার্জ সাপোর্ট করবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলে। আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি, ৫জি, এনএফসি, ব্লুটুথ ৫.৩, জিপিএস ও ইউএসবি টাইপ-সি ২.০। Motorola-র এই ফোনটি মিডনাইট ব্লু এবং লুসেন্ট হোয়াইট কালারে পাওয়া যায়।  

সঙ্গে থাকুন ➥