HomeMobilesফিচার নতুন কিন্তু দাম আগের মতোই, Motorola Moto Razr 50 ফোনের মূল্য লঞ্চের আগে সামনে এল

ফিচার নতুন কিন্তু দাম আগের মতোই, Motorola Moto Razr 50 ফোনের মূল্য লঞ্চের আগে সামনে এল

Motorola নতুন দুটি ফোল্ডেবল স্মার্টফোন শিগগিরই Razr 50 সিরিজে যুক্ত করবে। Motorola Razr 50 এবং Motorola Razr 50 Ultra নামের এই ডিভাইস দুটি সম্পর্কে গত কয়েক সপ্তাহ বিভিন্ন তথ্য সামনে আসছে। আজ আবার রেগুলার মডেলটির দাম ফাঁস হয়েছে। ক্ল্যামশেল স্টাইলের Motorola Razr 50 ফোনে ৩.৬৩ ইঞ্চি কভার ডিসপ্লে পাওয়া যাবে এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০এক্স প্রসেসর থাকবে।

টিপস্টার আর্সেন লুপিন মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম এক্স-এ মোটো রেজর ৫০ এর দাম কত হবে তা জানিয়েছে। তার দাবি সত্যি হলে নতুন মডেলটি এর পূর্বসূরীর মতো একই দামে আসবে। এর অর্থ হল আপগ্রেড ফিচার পেলেও ক্রেতাদের বেশি ব্যয় করতে হবে না।

Moto Razr 50 ফোনের দাম হতে পারে এত

জানা গেছে যে Moto Razr 50 এর মূল্য শুরু হবে ৬৯৯ ডলার (প্রায় ৫৮,৩০০ টাকা) থেকে। এই মূল্য গত বছরের অক্টোবরে লঞ্চ হওয়া Motorola Razr (2023) এর জন্যেও রাখা হয়েছিল।

উল্লেখ্য, মোটো রেজর সিরিজ আগামী মাসে ভারতে লঞ্চ হতে পারে এবং এই সিরিজ পূর্বসূরীর তুলনায় অনেক আপগ্রেড ফিচার অফার করবে।

Moto Razr 50 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

মোটোরোলা রেজর ৫০ স্মার্টফোনটির বাইরের প্যানেলে ৬.৯-ইঞ্চি পোলেড অভ্যন্তরীণ ফোল্ডেবল ডিসপ্লে এবং ৩.৬৩-ইঞ্চি কভার ডিসপ্লে থাকবে। ভাল পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর। ডিভাইসটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে।

ক্যামেরার কথা বললে, Moto Razr 50 ফোল্ডেবল ফোনের ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি এবং ১৩ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর থাকবে। এছাড়া সেলফি ও ভিডিও কলের জন্য ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও পাওয়া যাবে। ডিভাইসটি ৩,৫০০ ব্যাটারি সহ আসতে পারে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

RELATED ARTICLES

আরও পড়ুন