HomeMobilesMotorola Razr 50: সামনে-পিছনে দু'দিকেই ডিসপ্লে, চমকে দিতে রেডি মোটোরোলার নতুন ফোন

Motorola Razr 50: সামনে-পিছনে দু’দিকেই ডিসপ্লে, চমকে দিতে রেডি মোটোরোলার নতুন ফোন

Motorola Razr 50 ফোল্ডেবল স্মার্টফোন সিরিজটিকে বর্তমানে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে লেনোভো (Lenovo) অধীনস্থ মোটোরোলা। এই লাইনআপে Motorola Razr 50 5G এবং Motorola Razr 50 Ultra 5G মডেল দুটি অন্তর্ভুক্ত রয়েছে এবং উভয়ই ফ্লিপ-স্টাইল ফোল্ডেবল হ্যান্ডসেট। আনুষ্ঠানিক ঘোষণার আগেই এখন, একটি রিপোর্টের মাধ্যমে মোটোরোলার এই আসন্ন ফোল্ডেবল ফোন দুটির রেন্ডার ইমেজ এবং প্রধান স্পেসিফিকেশনগুলি ফাঁস হয়েছে। Motorola Razr 50 5G এবং Motorola Razr 50 Ultra 5G সম্পর্কে কি কি নতুন তথ্য উঠে এল, আসুন জেনে নেওয়া যাক।

ফাঁস হয় Motorola Razr 50 5G এবং Motorola Razr 50 Ultra 5G ডিজাইন এবং স্পেসিফিকেশন

৯১মোবাইলসের সাম্প্রতিক রিপোর্টে মোটোরোলা রেজার ৫০ সিরিজের বেশ কিছু বিবরণ প্রকাশিত হয়েছে। আসন্ন মোটোরোলা রেজার ৫০ ৫জি ধূসর এবং খাকি কালার অপশনগুলিতে উপলব্ধ হবে। মোটোরোলা রেজার ৫০ আল্ট্রা ৫জি অরেঞ্জ, গ্রীন এবং নীল কালার শেডে পাওয়া যাবে। তবে আশা করা যায় মোটোরোলা এই রঙগুলির জন্য ভিন্ন মার্কেটিং নাম ব্যবহার করবে।

রেন্ডার ইমেজগুলি প্রকাশ করে যে, মোটোরোলা রেজার ৫০ ৫জি সিরিজের ডিজাইন লাইনগুলি আগের রেজার ফোনগুলির সাথে ভীষণভাবে সাদৃশ্যপূর্ণ। তবে, রেজার ৫০ ৫জি এবং রেজার ৫০ আল্ট্রার মধ্যে একটি উল্লেখযোগ্য পার্থক্য হল যে রেগুলার মডেলে আল্ট্রা মডেলের তুলনায় স্লিম স্ক্রিন বেজেল রয়েছে বলে মনে হচ্ছে। এছাড়া, মোটোরোলা রেজার ৫০ আল্ট্রা ৫জি ফোনের কভার স্ক্রিনটি রেগুলার রেজার ৫০ ৫জি হ্যান্ডসেটের চেয়ে বড়।

Motorola Razr 50 5G ফোনে ১,০৮০ x ২,৬৪০ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৯ ইঞ্চির পিওলেড (POLED) প্রাইমারি ডিসপ্লে থাকবে। আর কভার ডিসপ্লেটি ৩.৬৩ ইঞ্চির পিওলেড প্যানেল হবে। ফোনটিতে ৫০ মেগাপিক্সেলের এবং ১৩ মেগাপিক্সেলের সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। এছাড়াও, এতে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০এক্স চিপসেটের সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত হবে বলে আশা করা হচ্ছে। এটির ওজন ১৮৮ গ্রাম এবং ৭.২ মিলিমিটার স্লিম হবে। ফোনটিতে ৪,২০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

অন্যদিকে, Motorola Razr 50 Ultra 5G আরও উচ্চতর মডেল। এটি Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেটের সাথে আসবে। ফোনটিতে ১,০৮০ x ২,৬৪০ রেজোলিউশন এবং ১৬৫ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৯ ইঞ্চির পিওলেড প্রাইমারি ডিসপ্লে রয়েছে। আর কভার স্ক্রিনে ৪.০ ইঞ্চির পিওলেড প্যানেল রয়েছে। Razr 50 Ultra 5G হ্যান্ডসেটের পিছনে দুটি ৫০ মেগাপিক্সেলের সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ এবং সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। ফোনটি ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সংস্করণে পাওয়া যাচ্ছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Motorola Razr 50 Ultra 5G ৪,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসবে, যা ৪৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

RELATED ARTICLES

আরও পড়ুন