HomeTech NewsInfinix Note 40 5G ফোনের দাম ফাঁস হয়ে গেল, সঙ্গে পাবেন 1,999...

Infinix Note 40 5G ফোনের দাম ফাঁস হয়ে গেল, সঙ্গে পাবেন 1,999 টাকার ফ্রি গিফট!

ইনফিনিক্স আগামী ২১ জুন ভারতে তাদের Note সিরিজের অধীনে Infinix Note 40 5G স্মার্টফোনটি লঞ্চ করবে বলে নিশ্চিত করেছে। এর এখন আনুষ্ঠানিকভাবে উন্মোচন করার আগেই একটি রিপোর্টে আসন্ন Infinix Note 40 5G ফোনের দাম ফাঁস করা হয়েছে। এটি একটি বাজেট রেঞ্জের ফোন হবে, যা বেশ কিছু উল্লেখযোগ্য ‘ভ্যালু-ফর-মানি’ স্পেসিফিকেশনের সাথে বাজারে আসবে। আসুন কত দামে কেনা যাবে ইনফিনিক্সের এই আপকামিং হ্যান্ডসেটটিকে, আসুন জেনে নেওয়া যাক।

ফাঁস হল Infinix Note 40 5G ফোনের দাম

৯১মোবাইলসের নতুন রিপোর্টটি প্রকাশ করেছে যে, ইনফিনিক্স নোট ৪০ ৫জি স্মার্টফোনটি ১৫,৯৯৯ টাকার কার্যকরী মূল্যে পাওয়া যাবে, যার মধ্যে রয়েছে ১,৫০০ টাকা থেকে ২,০০০ টাকার মধ্যে বিশেষ অফার। রিপোর্টে যোগ করা হয়েছে যে, ডিভাইসটির প্রকৃত দাম এদেশে প্রায় ১৭,৯৯৯ টাকা হতে পারে।

ফ্লিপকার্ট (Flipkart) মাইক্রোসাইট প্রকাশ করেছে যে, ইনফিনিক্স নোট ৪০ ৫জি ফোনটিকে মাসিক ১,৩৩৩ টাকা ইএমআই (EMI) অপশনে কেনা যাবে। স্মার্টফোনটি ২১ জুন লঞ্চ করা হবে এবং সীমিত সংখ্যক গ্রাহক ইনফিনিক্স নোট ৪০ ৫জি বক্সের মধ্যে বিনামূল্যে ১,৯৯৯ টাকা মূল্যের ইনফিনিক্স ম্যাগপ্যাড (Infinix MagPad) পাবেন।

ইনফিনিক্স আরও প্রকাশ করেছে যে, ডিভাইসটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং কেন্দ্রীভূত পাঞ্চ হোল কাটআউট সহ ৬.৭৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। ডিসপ্লেটি ১,৩০০ নিটের পিক ব্রাইটনেস, একটি ১০ বিট কালার ডেপ্থ এবং একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে।

ফ্লিপকার্ট মাইক্রোসাইট থেকে এও জানা গেছে যে, ডিভাইসটি টিইউভি রাইনল্যান্ডের লো ব্লু লাইট সার্টিফিকেশন লাভ করেছে। ইনফিনিক্স এই স্মার্টফোনটিকে ডুয়েল স্পিকারের সাথে লঞ্চ করবে, যা জেবিএল (JBL) দ্বারা টিউন করা হবে। ডিভাইসটিতে অন্যান্য Infinix Note 40 স্মার্টফোনের মতোই স্লিম বেজেল সহ ফ্ল্যাট অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং পিছনে একটি অ্যাক্টিভ হ্যালো ডিজাইন দেখা যাবে।

RELATED ARTICLES

Most Popular