ফ্লিপ ফোনের স্মৃতি ফেরাবে Motorola Razr+ 2023, থাকবে শক্তিশালী স্ন্যাপড্রাগন 8 প্রসেসর

Avatar

Published on:

Motorola Razr Plus 2023 Processor

মোটোরোলা বর্তমানে Motorola Razr+ 2023 নামে একটি ক্ল্যামশেল ডিজাইনের ফ্লিপ স্মার্টফোন বাজারে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে৷ যা বাজারে অন্যান্য ফোল্ডেবলকে টেক্কা দিতে উন্নত ফিচার্সের সাথে আসবে। কয়েকদিন আগেই, মোটোরোলা আসন্ন Razr+ 2023-এর জন্য একটি টিজার প্রকাশ করেছে, যা নিশ্চিত করেছে যে স্মার্টফোনটিতে একটি ডুয়েল-ক্যামেরা সেটআপ এবং ৩ ইঞ্চির থেকে বড় আকারের একটি সেকেন্ডারি ডিসপ্লে থাকবে। অফিসিয়াল লঞ্চের আগে, Motorola Razr+ 2023 এখন বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চ (Geekbench)-এ উপস্থিত হয়েছে। আসুন তাহলে বেঞ্চমার্ক তালিকা থেকে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Motorola Razr+ 2023-কে দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চ (Geekbench) তালিকা অনুসারে, মোটোরোলা রেজার প্লাস ২০২৩ একটি অ্যাড্রেনো ৭৩০ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৮প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সর্বোচ্চ ক্লক স্পিড ৩.১৯ গিগাহার্টজ। এতে ৮ জিবি র‍্যাম থাকবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে, যার ওপর মাই ইউএক্স (My UX) কাস্টম স্কিনের স্তর থাকবে। এটি একটি চমৎকার ইউজার এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম হবে।

বেঞ্চমার্কিং ফলাফলের ক্ষেত্রে, মোটোরোলা রেজার প্লাস ২০২৩ গিকবেঞ্চের সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর টেস্টে যথাক্রমে ১,৭০২ এবং ৪,০৭৩ পয়েন্ট অর্জন করেছে। এই একই ডিভাইস আবার মোটোরোলা রেজার ৪০ আল্ট্রা নামে বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করবে বলে শোনা যাচ্ছে। এটি ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে।

এছাড়া, ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ব্যবহারকারীদের উন্নত ভিউয়িং এক্সপেরিয়েন্স প্রদান করবে। Motorola Razr+ 2023 ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে, যার মধ্যে ১২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৬৩ সেন্সর এবং একটি ১৩ মেগাপিক্সেলের এসকে হাইনিক্স হাই১৩৩৬ ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর অবস্থান করবে৷ এতে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডুয়েল-সিম সাপোর্ট থাকবে বলেও জানা গেছে।

উল্লেখ্য, Motorola Razr+ 2023 বারবেরি, ব্ল্যাক এবং ব্লু-এর মতো কালার অপশনে পাওয়া যেতে পারে এবং এটি ৩,৬৪০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট অফার করবে। ফোনটি আগামী কয়েক সপ্তাহের মধ্যে বাজারে আসতে পারে।

সঙ্গে থাকুন ➥