বছরের শুরুতেই লেটেস্ট iPhone মিলছে ৯,০০০ টাকা ছাড়ে, কীভাবে কিনবেন

Avatar

Published on:

New Year offer get Apple iPhone 14 Plus Rs 9000 Discount

নতুন বছরের সূচনা হতেই অধিকাংশই ২০২৩ সাল কাটানোর জন্য নানারকম পরিকল্পনা করতে শুরু করেছেন। তবে আপনি যদি দীর্ঘদিন ধরে একটি iPhone কেনার পরিকল্পনা করে থাকেন এবং কোনো কারণে গত বছরে আপনার সেই আশা পূরণ না হয়, তাহলে ইংরেজী নতুন বছরের এই প্রারম্ভকাল, আধ খাওয়া আপেলের লোগোযুক্ত স্মার্টফোন পকেটস্থ করার সেরা সুযোগ হতে পারে। আসলে এই মুহূর্তে লেটেস্ট Apple iPhone 14 Plus মডেল দেশের Imagine স্টোরগুলিতে বেশ খানিকটা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে এই হ্যান্ডসেটের ১২৮ জিবি এবং ২৫৬ জিবি – দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনার সময়ই আগ্রহীরা ফ্ল্যাট ডিসকাউন্ট ও আরও কিছু লাভজনক অফারের সুবিধা নিতে পারবেন।আসুন, এখন Apple iPhone 14 Plus স্মার্টফোনে উপলব্ধ Imagine-এর অফারগুলি সম্পর্কে কয়েকটি কথা জেনে নিই…

এখন iPhone 14 Plus কিনলে পাবেন ৯,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট

অ্যাপল আইফোন ১৪ প্লাসের ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশনের সাধারণ দাম যথাক্রমে ৮৯,৯০০ টাকা এবং ৯৯,৯০০ টাকা। তবে এখন এই ফোনে ৯,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে ইমাজিন স্টোর। ফলত এই মুহূর্তে আইফোন ১৪ প্লাসের ১২৮ জিবি মডেলটি ৩,০০০ টাকা স্টোর ডিসকাউন্ট এবং ৫,০০০ টাকার ব্যাঙ্ক কার্ড ক্যাশব্যাক অফার মিলিয়ে ৮১,৯০০ টাকায় কেনা যাবে; মানে এতে মোট ৮,০০০ টাকার ছাড় উপলব্ধ থাকবে। অন্যদিকে এর ২৫৬ জিবি ভ্যারিয়েন্টে ৪,০০০ টাকার টাকা ইনস্ট্যান্ট স্টোর ডিসকাউন্ট এবং ৫,০০০ টাকার ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ক্যাশব্যাকের সুবিধা উপলব্ধ থাকবে। সব অফার মিলিয়ে এই মডেলের জন্য দিতে হবে ৯০,৯০০ টাকা।

https://twitter.com/SystematixMedia/status/1608695125169033217

বলে রাখি, এক্ষেত্রে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে তবেই ইনস্ট্যান্ট ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। এদিকে এইসব অফার সংস্থার অনলাইনে পোর্টালে উপলব্ধ নয়, তাই ইমাজিনের ফিজিক্যাল মানে অফলাইন স্টোরে গিয়ে আইফোনটি কিনলে তবেই আপনারা ছাড়ের সুবিধা পাবেন। এছাড়াও আগ্রহীরা চাইলে কাজে লাগাতে সক্ষম হবেন নো-কস্ট ইএমআই স্কিম।

Apple iPhone 14 Plus-এর স্পেসিফিকেশন

আইফোন ১৪ প্লাস মডেলটি ৬.৭ ইঞ্চি সুপাররেটিনা এক্সডিআর ডিসপ্লের সাথে এসেছে। এটি সংস্থার নিজস্ব এ১৫ (A15) বায়োনিক প্রসেসরের সাহায্যে চলে। এছাড়া এতে ১২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫জি প্রযুক্তি, আইপি৬৮ (IP68) রেটিং ইত্যাদি ফিচারও উপলব্ধ। তবে সংস্থার মতে, এটি এখন পর্যন্ত সবচেয়ে বড় ব্যাটারিযুক্ত আইফোন যার পাওয়ার ক্যাপাসিটি ৪৩২৩ এমএএইচ।

সঙ্গে থাকুন ➥