Nokia C12 Plus ভারতে লঞ্চ হল, দাম 8000 টাকার কম, রয়েছে বড় ডিসপ্লে

Avatar

Published on:

Nokia C12 Plus Launched in India

গত মার্চে Nokia ভারতে দুটি সস্তা ফোন Nokia C12 ও Nokia C12 Pro লঞ্চ করে। আজ আবার তারা আরেকটি বাজেট রেঞ্জের ফোন এদেশে আনল, যার নাম Nokia C12 Plus। তিনটি ফোনই প্রায় একই ফিচার অফার করবে। নয়া এই ডিভাইসে পাওয়া যাবে বড় ডিসপ্লে, ৩২ জিবি স্টোরেজ ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Nokia C12 Plus এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক আপনার।

নোকিয়া সি১২ প্লাস এর ভারতে দাম (Nokia C12 Plus Price in India)

নোকিয়া সি১২ প্লাস ফোনের ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা। এটি তিনটি কালারে এসেছে – লাইট মিন্ট, চারকোল ও ডার্ক সিয়ান। এটি নোকিয়া স্টোর থেকে কেনা যাবে।

উল্লেখ্য, Nokia C12 এর ২ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫,৯৯৯ টাকা। এতে ৩,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। অন্যদিকে Nokia C12 Pro ফোনের ২ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ৬,৯৯৯ টাকা ও ৭,৯৯৯ টাকা। এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত।

Nokia C12 Plus এর স্পেসিফিকেশন ও ফিচার

নোকিয়া সি১২ প্লাস এর সামনে দেখা যাবে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস এলসিডি। পারফরম্যান্সের জন্য ১.৬ গিগাহার্টজ ক্লক স্পিডের ইউনিসক অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Nokia C12 Plus এর পিছনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে অ্যান্ড্রয়েড ১২ (গো এডিশন) আছে।

আর ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে 4G VoLTE, ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই ৮০২.১১/বি/জি/এন, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥