রণবীর সিংয়ের হাতে থাকবে Nothing Phone (2a), বড় চমক নার্থিং ব্র্যান্ডের

Avatar

Published on:

Nothing New Brand Ambassador Ranveer Singh

বর্তমান যুগে ব্র্যান্ডগুলি তাদের প্রোডাক্ট সাধারণ মানুষের কাছে জনপ্রিয় করে তোলার জন্য বিজ্ঞাপনকে একটি মাধ্যম হিসেবে বেছে নেয়। আর এই বিজ্ঞাপনের জন্যই তারা বিখ্যাত, জনপ্রিয় এবং পরিচিত মানুষের সাথে অংশীদারিত্ব করে থাকে। সম্প্রতি লন্ডন ভিত্তিক প্রযুক্তি ব্যান্ড Nothing বলিউড অভিনেতা রণবীর সিং-কে তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছে। অর্থাৎ এবার থেকে Nothing স্মার্টফোন তথা ব্র্যান্ডের বিভিন্ন প্রচারে দেখা যাবে রণবীর সিং-কে (Ranveer Singh)।

এই প্রসঙ্গে একটি বিবৃতিতে রণবীর জানিয়েছেন, স্মার্টফোন শিল্পে বিশৃঙ্খলতা ভেঙে ফেলতে Nothing ফোনের জুড়ি মেলা ভার। তাই Nothing-এর সাথে অংশীদারিত্ব করে তিনি ব্যতিক্রম কিছু করতে চান।

এই প্রসঙ্গে Nothing-এর সহ প্রতিষ্ঠাতা আকিজ ইভানজেলিডিস বলেছেন, ‘ভারতীয় বাজারে দিন দিন নাথিং প্রোডাক্টের চাহিদা বৃদ্ধি পাচ্ছে। যে কারণে আমরা সারাদেশে বেশ কয়েকটি সার্ভিস সেন্টারও খুলেছে। আর এবার বলিউডের এই বিখ্যাত অভিনেতার সাথে অংশীদারিত্ব করে ভারতে ব্র্যান্ডের গ্রহণযোগ্যতাকে আরো বৃদ্ধি করতে চাই।’

উল্লেখ্য, কিছুদিন আগেই ঘোষণা করা হয়েছে যে, আগামী ৫ই মার্চ ভারতে নাথিং-এর নতুন স্মার্টফোন Nothing Phone (2a) লঞ্চ করা হবে। আর এই ডিভাইসে দেওয়া হবে কাস্টম ডাইমেনসিটি ৭,২০০ প্রো প্রসেসর।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০২০ সালে প্রতিষ্ঠিত হওয়া এই সংস্থাটি এখনো পর্যন্ত তিনটি অডিও ডিভাইস এবং দুটি স্মার্টফোন লঞ্চ করেছে, আশা করা যায় সংস্থাটি আগামী দিনেও বেশ কিছু আকর্ষণীয় ডিভাইস গ্রাহকদের উপহার দেবে।

সঙ্গে থাকুন ➥