কয়েক ঘন্টা পরেই লঞ্চ হচ্ছে Nothing Phone (2), তার আগেই ফাঁস লাইভ ইমেজ, দেখে নিন ডিজাইন সহ ফিচার

Avatar

Published on:

Nothing Phone 2 live hands on image goes viral ahead of tomorrow launch

আর কয়েক ঘন্টার মধ্যেই বাজারে পা রাখতে চলেছে বহু প্রতীক্ষিত Nothing Phone (2) স্মার্টফোনটি। দীর্ঘ কয়েক মাস ধরে এই হ্যান্ডসেটটিকে নিয়ে প্রযুক্তি মহলে জল্পনা চলছে। ইতিমধ্যেই কোম্পানির তরফে এবং বিভিন্ন সূত্র মারফৎ এর ডিজাইন মূল স্পেসিফিকেশন, এমনকি মূল্য সম্পর্কেও একাধিক গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।এখন আবার Nothing Phone (2)-এর কিছু নতুন হ্যান্ডস-অন ছবি টুইটারে ফাঁস হয়েছে, যা ডিভাইসের স্পেসিফিকেশন এবং ডিজাইন প্রকাশ করেছে। হ্যান্ডস-অন ইমেজগুলি প্রকাশ করেছে যে ডিভাইসটি একটি শক্তিশালী Qualcomm Snapdragon 8+ Gen 1 চিপসেট, ৫০ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সমন্বিত একটি শক্তিশালী ক্যামেরা সিস্টেম, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ অপশন অফার করবে। আসুন Nothing Phone (2)-এর সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

লঞ্চের একদিন আগে ফাঁস হল Nothing Phone (2)-এর হ্যান্ডস-অন ইমেজ

টুইটারে টিপস্টার টেকডক্টরস-এর শেয়ার করা হ্যান্ডস-অন ছবিগুলি আসন্ন নাথিং ফোন (২)-এর পাওয়ার এবং ভলিউম বাটনগুলির বিন্যাসের ওপর আলোকপাত করেছে। এই ইমেজগুলি ফোনটির প্যাকেজিং বাক্সটিও প্রদর্শন করেছে। টিপস্টারের মতে, প্যাকেজিং বাক্সে ফোন ছাড়া একটি সিম ইজেক্ট পিন, ১ মিটারের টাইপ-সি থেকে টাইপ-সি ট্রান্সপারেন্ট চার্জিং কেবল, সেফটি সংক্রান্ত তথ্য এবং একটি ওয়ারেন্টি কার্ড অন্তর্ভুক্ত থাকবে।

Nothing Phone (2)-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুসারে, নার্থিং ফোন (২)-এ ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+ ওলেড ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ অ্যাডাপ্টিটিভ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি/৫১২ জিবি স্টোরেজ বিকল্পগুলির সাথে যুক্ত থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক নাথিং ওএস ২.০.০ (NOTHING OS 2.0.0) কাস্টম স্কিনে রান করবে। নাথিং সম্ভবত তাদের এই ফোনে তিন বছরের ওএস আপগ্রেড এবং চার বছরের সিকিউরিটি প্যাচ আপডেটের প্রতিশ্রুতি দেবে।

Nothing Phone (2)-এর ডুয়েল ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরা এবং একটি ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ আল্ট্রা-ওয়াইড ক্যামেরা উপস্থিত থাকবে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬১৫ ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Nothing Phone (2)-এ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৩৩ ওয়াট দ্রুত চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। ফোনটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি অপটিক্যাল ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্থায়িত্বের জন্য একটি অ্যালুমিনিয়াম ফ্রেম এবং জল ও ধুলো প্রতিরোধী আইপি রেটিং।

সম্প্রতি টেক ইউটিউবার এমকেবিএইচডি (MKBHD) একটি ভিডিওতে, Nothing Phone (2)-কে তার পূর্বসূরি, Phone (1)-এর সাথে তুলনা করেছে। যদিও স্মার্টফোনের পরিমাপ এবং এর ডিজাইন ল্যাঙ্গুয়েজ খুব একটা পরিবর্তিত হয়নি, তবে রিয়ার প্যানেলটি আগের তুলনায় সামান্য বেশি কার্ভড হবে এবং সামনের দিকে ফ্ল্যাট ডিসপ্লে থাকবে। Nothing Phone (2)-এর একটি মূল আপগ্রেড হল এর গ্লিফ এলইডি ইন্টারফেস, যেমনটা ভিডিওতে টিজ করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥