Nothing Phone (2) নতুন র‍্যাম ও স্টোরেজ অপশনে বিগ বিলিয়ন ডে’জ সেলে লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

nothing-phone-2-white-colour-8gb-128gb-variant-flipkart-bbd-sale

Nothing Phone (2) গত জুলাইয়ে ভারতের বাজারে লঞ্চ হয়েছে। এটি দুটি কালার অপশনে পাওয়া যায় – ডার্ক গ্রে এবং হোয়াইট। এর মধ্যে সাদা রঙটি ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ অপশনে উপলব্ধ। আর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনটি শুধুমাত্র ডার্ক গ্রে-তে কিনতে পাওয়া যায়।

এখন, ফ্লিপকার্ট (Flipkart)-এর প্ল্যাটফর্মে টিজ করা হয়েছে যে নাথিং ফোন (২)-এর হোয়াইট কালার অপশনটি আসন্ন বিগ বিলিয়ন ডে (Big Billion Days) সেলে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে। শুধু তাই নয়, সেল চলাকালীন মডেলটি ছাড় যুক্ত মূল্যে পাওয়া যাবে।

Nothing Phone (2)-এর স্পেসিফেকেশন

ডিভাইসটিতে ৬.৭ ইঞ্চির এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২,৪১২ × ১,০৮০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১০,০০,০০০:১-এর অ্যাসপেক্ট রেশিও অফার করে। এর পাশাপাশি স্ক্রিনটি ১,০০০ নিটের পিক ব্রাইটনেস, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, এইচডিআর১০+ সাপোর্ট করে। এটি কর্নিং গরিলা গ্লাস সুরক্ষার সাথে এসেছে এবং নিরাপত্তার জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও অন্তর্ভুক্ত রয়েছে। নাথিং ফোন (২)-এ Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ৮ জিবি/১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি/ ৫১২ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ অফার করে। এটি অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে নাথিং ওএস ২.০ (Nothing OS 2.0) কাস্টম স্কিনে রান করে৷ নাথিং ডিভাইসটিতে তিনটি বড়ো অ্যান্ড্রয়েড আপডেট এবং চারবছরের সিকিউরিটি আপডেট প্রদান করবে বলে প্রতিশ্রুতি দিয়েছে।

ফটোগ্রাফির জন্য, Nothing Phone (2)-এর রিয়ার ক্যামেরা সেটআপে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 সেন্সর এবং একটি ৫০ মেগাপিক্সেলের Samsung ISOCELL GN1 সেন্সর, যা একটি আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স হিসাবে কাজ করে ও ৪সিএম ম্যাক্রো শট সাপোর্ট করে। উন্নত লো লাইট ফটোগ্রাফির জন্য Nothing Phone (2)-এ রয়েছে ডুয়েল-টোন এলইডি ফ্ল্যাশ। পাওয়ার ব্যাকআপের জন্য, Nothing Phone (2)-এ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ইউএসবি ২.০ টাইপ-সি পোর্টের মাধ্যমে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ এছাড়াও, এটি ১৫ ওয়াট কিউ ওয়্যারলেস চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥