আজই আসছে বড় ঘোষণা, কেমন হবে Nothing-এর সবচেয়ে সস্তা স্মার্টফোন

Avatar

Published on:

Nothing Phone 2a Design

আসন্ন Nothing Phone (2a)-কে নিয়ে দীর্ঘদিন ধরে নানা জল্পনা চলছে। ফোনটি হতে চলেছে নাথিংয়ের তৃতীয় স্মার্টফোন এবং সম্ভবত এটি তাদের সর্বপ্রথম বাজেট-ফ্রেন্ডলি হ্যান্ডসেট হিসেবে বাজারে লঞ্চ হবে। Phone (2a)-এর বৈশিষ্ট্য সম্পর্কে বেশ কিছু তথ্য ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে, এমনকি একাধিক রেন্ডার ফোনটির ডিজাইনটি তুলে ধরেছে। তবে সম্প্রতি, এক প্রকাশনার মাধ্যমে ফোনটির কিছু ভুল রেন্ডার প্রকাশ্যে এসেছিল, যা ডিভাইসটিকে ঘিরে তৈরি হওয়া জল্পনায় বিভ্রান্তি যোগ করে। যদিও, পরে এগুলিকে ‘ফেক’ বলে স্বীকার করে নেওয়া হয়। আর এখন এক টিপস্টার Nothing Phone (2a)-এর প্রোটেক্টিভ কেসের লাইভ ইমেজ প্রকাশ করেছেন, যা নির্দেশ করছে যে ফোনটির প্রাথমিক ডিজাইন রেন্ডারগুলিই সম্ভবত সঠিক ডিজাইন প্রদর্শন করেছিল।

সামনে এল Nothing Phone (2a)-এর কেস রেন্ডার

স্ল্যাশলিকস নাথিং ফোন (২এ)-এর কেস রেন্ডারগুলি অনলাইনে শেয়ার করেছেন। ছবিগুলি দেখিয়েছে যে, ফোনটির কেসে ক্যামেরা সেটআপের জন্য একটি কাটআউট অনুভূমিকভাবে অবস্থান করছে। এটি পূর্ববর্তী ডিজাইন রেন্ডারগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ, যা ইঙ্গিত করে যে এগুলি সম্ভবত সঠিক। সঠিক হলে, এটি আগের দুই প্রজন্মের নাথিং ফোনে থাকা উল্লম্ব ক্যামেরা মডিউলের থেকে অনেকটাই আলাদা হবে।

তবে, কেস ডিজাইনের সাথেও একটি অসঙ্গতি রয়েছে। এতে নাথিং ফোনের আইকনিক গ্লাইফ এলইডি ইন্টারফেসের জন্য কোনও কাটআউট নেই। তাই এখনই নিশ্চিত হওয়া যাচ্ছে না যে এটি সত্যিই নাথিং ফোন (২এ)-এর কেস কিনা। তবে, শীঘ্রই এবিষয়ে সুনির্দিষ্ট তথ্য জানা যাবে, কেননা নাথিং আজ আনুষ্ঠানিকভাবে আসন্ন ফোনটির সম্পর্কে বিশদ তথ্য প্রকাশ করতে চলেছে। যদিও কোম্পানি ডিভাইসটির সম্পর্কে ঠিক কী প্রকাশ করবে, তা স্পষ্ট নয়। তবে তারা নাথিং ফোন (২এ)-এর ডিজাইন তুলে ধরতে পারে এবং এর কিছু বৈশিষ্ট্য নিশ্চিত করতে পারে।

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Nothing Phone (2a)-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে৷ এটি MediaTek Dimensity 7200 প্রসেসর দ্বারা চালিত হতে পারে, যা ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ক্ষমতা প্রদান করবে৷ নাথিংয়ের আজকের ঘোষণা এই তথ্যগুলিকে সমর্থন করে কিনা, সেটাই এখন দেখার।

সঙ্গে থাকুন ➥