Nothing Phone (2a) মন জয় করে নেবে ফোন প্রেমীদের? কাল থাকছে বড় চমক

Avatar

Published on:

Nothing Phone 2a Camera

লঞ্চের খুব কাছাকাছি পৌঁছে গেছে Nothing Phone (2a)। এমনকি অনলাইন শপিং সাইট ফ্লিপকার্ট (Flipkart) -ও আসন্ন এই স্মার্টফোনের নতুন নতুন টিজার ইমেজ শেয়ার করেছে। পাশাপাশি আজ সংস্থার সিইও কার্ল পেই (Carl Pei) ঘোষণা করেছেন যে, আগামীকাল অর্থাৎ ১৩ই ফেব্রুয়ারী দুপুর ৩.৩০ মিনিটে বহুল প্রতীক্ষিত Nothing Phone (2a) মডেলের ফিচার ও ডিজাইন সম্পর্কিত তথ্য প্রকাশ্যে আনা হবে। অতএব ফোন প্রেমীদের জন্য আগামীকাল খুবই উত্তেজনাপূর্ণ হতে চলেছে।

Nothing ব্র্যান্ড তাদের ইউটিউব চ্যানেলে সম্প্রতি একটি টিজার ভিডিও পোস্ট করে৷ যেখানে শুধুমাত্র ডিভাইসটির নাম উল্লেখ করা হয়েছে। তবে ডিভাইসটির কোনো ছবি বা স্পেসিফিকেশন দেওয়া হয়নি। যদিও আশা করা হচ্ছে যে, Nothing Phone (2a) পূর্বসূরি Nothing Phone (2) -এর তুলনায় ছোট ডিসপ্লে সহ আসবে এবং কম ব্যয়বহুল হবে। এছাড়া বাদবাকি মডেলগুলির মতোই সংস্থার ‘সিগনেচার’ ট্রান্সপারেন্ট ব্যাক প্যানেল ডিজাইন অফার করবে।

জানিয়ে রাখি, নাথিং ব্র্যান্ডের এই আসন্ন স্মার্টফোন সম্প্রতি TUV সার্টিফিকেশন সাইটের পোর্টালে তালিকাভুক্ত হয়। যার লিস্টিং নিশ্চিত করে যে, এই হ্যান্ডসেটে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার কানাঘুষো শোনা যাচ্ছে, ওয়্যারড চার্জিংয়ের পাশাপাশি ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির সুবিধাও অফার করতে পারে এটি।

এছাড়া পূর্বে প্রকাশিত কয়েকটি রিপোর্ট অনুসারে, Nothing Phone (2a) মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর দ্বারা চালিত হবে। এতে ৫০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৪,২৯০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে বলেও দাবি করেছে হয়েছে।

সম্ভাবনা আছে, নাথিং সংস্থার কর্ণধার কার্ল পেই তাদের এই আসন্ন হ্যান্ডসেটটি ২৬শে ফেব্রুয়ারি লাইভ হতে চলা ‘মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস’ (MWC 2024) টেক শো -তে উন্মোচন করবেন। যদিও এটা আমাদের অনুমান মাত্র। বাস্তবে এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হলে তা আর কিছু দিনের মধ্যে হয়তো স্পষ্ট হয়ে যাবে…

সঙ্গে থাকুন ➥