HomeMobilesচোখ ধাঁধানো ডিজাইনের সঙ্গে লঞ্চ হল Nothing Phone (2a) Special Edition

চোখ ধাঁধানো ডিজাইনের সঙ্গে লঞ্চ হল Nothing Phone (2a) Special Edition

Nothing Phone (2a) হ্যান্ডসেটের একটি বিশেষ সংস্করণ আজ (২৯ মে) বিশ্ববাজারে লঞ্চ হয়েছে। লন্ডন-ভিত্তিক কোম্পানিটি গত মাসে ভারতীয় বাজারের জন্য তাদের এই লেটেস্ট বাজেট রেঞ্জের ফোনটির একটি এক্সক্লুসিভ ব্লু কালার ভ্যারিয়েন্ট উন্মোচন করেছিল। আর সদ্য উন্মোচিত Nothing Phone (2a) Special Edition মাল্টিকালার রিয়ার প্যানেল ডিজাইন সহ এসেছে। তবে ডিভাইসটির মূল ডিজাইনের উপাদান এবং স্পেসিফিকেশন একই রয়েছে। আসুন এই সীমিত সংস্করণের ফোনটির দাম এবং অন্যান্য বিবরণগুলি জেনে নেওয়া যাক।

Nothing Phone (2a) Special Edition বাজারে এল

নাথিং ফোন (২এ) স্মার্টফোনের স্পেশাল এডিশনটি নাথিং ব্র্যান্ডের সিগনেচার ক্লিয়ার ব্যাক প্যানেলের ডিজাইনটি অনুসরণ করছে। এর রিয়ার শেলে একটি বৃত্তাকার আইল্যান্ডের চারপাশে তিনটি গ্লাইফ এলইডি লাইট উপস্থিত রয়েছে এবং এতে একটি রাবার কেবলও বিদ্যমান। এলইডি লাইট এবং রাবার কেবল দুটিতে ডিপ গ্রে শেড রয়েছে, আর পিছনের প্যানেলের বাকি অংশটি সাদা রঙের।

নাথিং ফোন (২এ) হ্যান্ডসেটের স্পেশাল এডিশনের প্রধান পরিবর্তন হল যে এতে লাল, নীল এবং হলুদ রঙের ছোঁয়া রয়েছে। নাথিং জানিয়েছে যে, এটি তাদের ব্র্যান্ড আইডেন্টিটির মধ্যে প্রাইমারি কালার এবং তাদের স্থানের গুরুত্বকে নির্দেশ করে। সমস্ত নাথিং অডিও প্রোডাক্টের ডানদিকের ইয়ারবাডে লাল রঙ দেখতে পাওয়া যায়, নতুন ইয়ার (এ) ইয়ারফোনে হলুদ এবং নাথিং ফোন (২এ) ব্লু ভ্যারিয়েন্টে নীল। লাল এবং হলুদ অ্যাকসেন্টগুলি ছোট কিন্তু নীল রঙটি প্রসারিত পিল আকৃতির মডিউলে আরও স্পষ্টভাবে ফুটে উঠেছে। এই মডিউলটির ভিতরে দুটি অনুভূমিকভাবে স্থাপন করা ক্যামেরা সেন্সর রয়েছে।

দাম এবং উপলব্ধতার ক্ষেত্রে, Nothing Phone (2a) Special Edition শুধুমাত্র ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পে লঞ্চ হয়েছে। এটি যুক্তরাজ্যে ৩৪৯ পাউন্ড, ইউরোপে ৩৭৯ ইউরো এবং ভারতে ২৭,৯৯৯ টাকা মূল্যে সীমিত পরিমাণে পাওয়া যাবে। এদেশে, ডিভাইসটি আগামী ৫ জুন থেকে ফ্লিপকার্ট (Flipkart)-এর সাইটে কেনার জন্য উপলব্ধ হবে এবং ক্রেতারা কিছু নির্বাচিত কার্ডের মাধ্যমে সরাসরি ১,০০০ টাকা ছাড় পেতে পারেন।

আগেই উল্লেখ করা হয়েছে যে, Nothing Phone (2a) Special Edition স্ট্যান্ডার্ড মডেলের মতোই স্পেসিফিকেশন অফার করে। অর্থাৎ এতেও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, Mediatek Dimensity 7200 Pro, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে৷

RELATED ARTICLES

Most Popular