HomeMobilesNothing Phone 3: জুলাইতে লঞ্চ হবে নাথিং ফোন 3, সংস্থার ঘোষণার আগেই...

Nothing Phone 3: জুলাইতে লঞ্চ হবে নাথিং ফোন 3, সংস্থার ঘোষণার আগেই দাম প্রকাশ্যে

যুক্তরাজ্য-ভিত্তিক ব্র্যান্ড, নাথিং সম্প্রতি আসন্ন Nothing Ear (3) ট্রু ওয়্যারলেস স্টিরিও (TWS) ইয়ারবাডের একটি প্রোমোশনাল টিজার প্রকাশ করেছে। তবে এটিই একমাত্র ডিভাইস নয়, যার ওপর বর্তমানে কাজ করছে নাথিং। একটি নতুন রিপোর্ট থেকে জানা গেছে যে, কোম্পানি এখন একটি নতুন Snapdragon 8-সিরিজের চিপসেট সহ পরবর্তী প্রজন্মের Nothing Phone (3)-এর ওপর কাজ করছে। এই হ্যান্ডসেটটির সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

ফাঁস হল Nothing Phone (3)-এর চিপসেটের নাম

91মোবাইলস হিন্দি-এর রিপোর্ট অনুযায়ী, নাথিং ফোন (3)-এ কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন 8এস জেন 3 প্রসেসরটি থাকবে। এই চিপটি সর্বপ্রথম শাওমি সিভি 4 প্রো-এ ব্যবহার করা হয়েছে, যা গত মাসেই চীনে আত্মপ্রকাশ করেছে। জানিয়ে রাখি, স্ন্যাপড্রাগন 8এস জেন 3 চীনে লঞ্চ হতে চলা রেডমি টার্বো 3, রিয়েলমি জিটি নিও 6 এবং আইকো জেড9 টার্বো-এর মতো আরও কয়েকটি স্মার্টফোনে থাকবে বলে অনুমান করা হচ্ছে৷ এর মধ্যে আইকো এবং রিয়েলমির ফোনটি বিশ্ব বাজারে প্রবেশ করবে কিনা, তা স্পষ্ট নয়। তবে শোনা যাচ্ছে যে, রেডমি টার্বো 3 চীনের বাইরের বাজারে পোকো এফ6 হিসাবে রিব্র্যান্ড করা হবে।

তাই, অনুমান করা যায় যে নাথিং ফোন (3) গ্লোবাল মার্কেটে পোকো এফ6-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। তবে, ফোন (3) সম্পর্কিত প্রথম রিপোর্টে শুধুমাত্র এর চিপসেটের নামটিই প্রকাশ করা হয়েছে, এর অন্যান্য বৈশিষ্ট্যগুলি সম্পর্কে এখনও পর্যন্ত আর কোনও তথ্য সামনে আসেনি।

রিপোর্ট অনুসারে, Nothing Phone (3)-এর দাম ভারতে 40,000 টাকা থেকে 45,000 টাকার মধ্যে থাকবে৷ ব্র্যান্ডটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাংকেতিক টিজার ভিডিও পোস্ট করেছে, যেখানে একটি ব্যাঙকে দেখানো হয়েছে। জানিয়ে রাখি, Nothing Phone (1) এবং Phone (2)-এর টিজারে যথাক্রমে একটি পাখি এবং একটি অক্টোপাসকে প্রদর্শন করা হয়েছিল। সম্ভবত Nothing Phone (3)-এর পরবর্তী টিজারগুলিতেও ব্যাঙের অবয়ব দেখা যেতে পারে। কোম্পানির ধারা অব্যাহত রেখে এই হ্যান্ডসেটটি আগামী জুলাই মাসে বাজারে পা রাখবে বলে মনে করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular