ফিরে এল পুজোর অফার, ১৪ তারিখ পর্যন্ত সবচেয়ে সস্তায় কেনা যাবে OnePlus 10 Pro 5G

Avatar

Published on:

OnePlus 10 Pro Price cut in India

২০২২ সালের ওয়ানপ্লাস ফ্ল্যাগশিপ ফোন, OnePlus 10 Pro 5G এখন সস্তায় কেনা যাবে। এই ফোনটির সাথে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ও লোভনীয় ব্যাঙ্ক অফার পাওয়া যাচ্ছে। পুজোর সময়েও ফোনটি একই অফারের সাথে বিক্রি হয়েছিল। উল্লেখ্য, OnePlus 10 Pro 5G ডিভাইসে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ও ৬.৭ ইঞ্চি কোয়াড এইচডি প্লাস অ্যামোলেড এলটিপিও ডিসপ্লে। আবার অ্যান্ড্রয়েড ১৩ এর অলওয়েজ অন ডিসপ্লে এই ফোনে সাপোর্ট করবে। আসুন ফোনটির সাথে কি অফার দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ – ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট‌। এদের দাম যথাক্রমে ৬৬,৯৯৯ টাকা ও ৭১,৯৯৯ টাকা। তবে অ্যামাজন ইন্ডিয়া এখন এই দুই ভ্যারিয়েন্ট যথাক্রমে ৬১,৯৯৯ টাকায় ও ৬৬,৯৯৯ টাকায় বিক্রি করছে।

এছাড়া অ্যামাজন একটি আকর্ষণীয় ব্যাঙ্ক অফার দিচ্ছে। এই অফার ১৪ ডিসেম্বর পর্যন্ত বৈধ। এই অফারের অধীনে ফেডেরাল ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি ফোনের সাথে ১০ শতাংশ (সর্বোচ্চ ১,২৫০ টাকা) ছাড় পাবে।

এই ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে, OnePlus 10 Pro 5G ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কমে দাঁড়াবে ৬০,৭৪৯ টাকা। আর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাবে ৬৫,৭৪৯ টাকায়।

সঙ্গে থাকুন ➥