Amazon Great Summer Sale: নতুন ট্যাবলেট খোঁজ করছেন? এই মডেলগুলি অনেক সস্তায় পাওয়া যাচ্ছে

আজ আমরা ৩০,০০০ টাকারও কমে Amazon Great Summer সেলে তালিকাভুক্ত রয়েছে এমন ৬টি সেরা ট্যাবলেট ডিলের তথ্য আপনাদের দেব।

Updated on:

Best Tablet Under RS 30000

মে মাসের আগমন ঘটতে না ঘটতেই ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon ‘Great Summer’ সেলের ঘোষণা করেছে, যা আগামী ৭ই মে পর্যন্ত চলমান থাকবে। আমরা ইতিমধ্যেই সেলে উপলব্ধ কয়েকটি দুর্দান্ত স্মার্টফোন অফার সম্পর্কে আলোচনা করেছি। আজকের এই প্রতিবেদন বিশেষভাবে ট্যাবলেট ক্রেতাদের জন্য। কেননা আজ আমরা ৩০,০০০ টাকারও কমে তালিকাভুক্ত রয়েছে এমন ৬টি সেরা ট্যাবলেট ডিলের তথ্য আপনাদের দেব। এই তালিকায় OnePlus, Honor, Samsung এবং Lenevo ব্র্যান্ডের ট্যাবলেট সামিল রয়েছে।

Amazon Great Summer Sale : ট্যাবলেট অফার

অ্যামাজন গ্রেট সামার সেলে ৩০,০০০ টাকার কমে বিক্রি হওয়া ট্যাবলেটের মধ্যে OnePlus Pad মডেলটির সাথে উপলব্ধ ডিল সর্বাধিক সেরা। সেলে এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৩৭,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৩৩,৯৯৯ টাকায় তালিকাভুক্ত রয়েছে। তবে ক্রেতারা ডিভাইসটির সাথে ফ্লাট ২,০০০ টাকা কুপন ডিসকাউন্ট পেয়ে যাবেন। একই ভাবে, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৩,০০০ টাকা ছাড় দেওয়া হবে। অর্থাৎ মোট ডিসকাউন্টের পরিমাণ থাকছে ৫,০০০ টাকা। উভয় অফারের লাভ ওঠাতে পারলে এই ট্যাবলেট ২৮,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসা সম্ভব। ফিচার হিসাবে OnePlus Pad ট্যাবলেটে ১১.৬ ইঞ্চির ২.৮কে LCD 2.5D গ্লাস ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর, ও ৯,৫০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।

  • Honor Pad 9 বর্তমানে ২২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এই দামে ক্রেতারা ডিভাইসটির ১৬ জিবি র‌্যাম (৮ জিবি ফিজিক্যাল + ৮ জিবি এক্সটেন্ডেড) এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে পারবেন। এর সাথে আপনারা ২১,৭০০ টাকার এক্সচেঞ্জ বোনাস ও মাসিক ১,১১৫ টাকা নো-কোস্ট ইএমআই অফারের সুবিধা পাবেন। ফিচার হিসাবে এতে ১২.১ ইঞ্চির ডিসপ্লে প্যানেল, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর এবং ৮,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বিদ্যমান থাকছে।

অ্যামাজন সেল চলাকালীন আপনারা Honor Pad X9 মডেলের ৭ জিবি র‌্যাম (৪ জিবি ফিজিক্যাল + ৩ জিবি র‌্যাম টার্বো) এবং ১২৮ জিবি স্টোরেজ স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৪,৯৯৯ টাকা খরচ করে নিজের করতে পারবেন। এর সাথে ১৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট প্রযোজ্য রয়েছে। ফিচার হিসাবে এতে ১১.৫ ইঞ্চির ডিসপ্লে প্যানেল, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসর এবং ৭,২৫০ এমএএইচ ব্যাটারি মিলবে।

৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ আসা Samsung Galaxy Tab S6 Lite ট্যাবলেটের ওয়াই-ফাই বিকল্পটি আপনারা আগামী ৭ই মে পর্যন্ত অর্থাৎ সেল লাইভ থাকাকালীন ২০,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর এমআরপি ৩০,৯৯৯ টাকা। অর্থাৎ ডিসকাউন্টের পরিমাণ থাকছে ফ্লাট ৩২% বা ৮,০০০ টাকা। পুরোনো ট্যাবলেট আপগ্রেড করে এটি কিনলে ১৯,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠানো সম্ভব। এতে ১০.৪ ইঞ্চির ডিসপ্লে, অক্টা-কোর প্রসেসর এবং ৭,০৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Lenovo Tab P11 (2nd Gen) ট্যাবলেটের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনটি অ্যামাজন আয়োজিত সেলে মাত্র ১৫,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এর সাথে ১৫,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস ও মাসিক ৭৭৬ টাকার নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা মিলবে। এই ডিভাইসে ওয়াই-ফাই ও এলটিই কানেক্টিভিটি সাপোর্ট করে।

Samsung Galaxy Tab A9+ প্যাডের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর সাথে ১৬,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ৮৭৩ টাকার নো-কস্ট ইএমআই প্রদান করতে হবে। ফিচারের কথা বললে, স্যামসাং ব্র্যান্ডের এই ট্যাবলেটে ১১ ইঞ্চির LCD ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট, এবং ৭,০৪০ এমএএইচ ব্যাটারি বর্তমান।

সঙ্গে থাকুন ➥