HomeTabletsOppo Pad Air 2 আকর্ষণীয় পার্পেল কালারে লঞ্চ হল, জোরে সাউন্ডের জন্য পাবেন কোয়াড স্পিকার সিস্টেম

Oppo Pad Air 2 আকর্ষণীয় পার্পেল কালারে লঞ্চ হল, জোরে সাউন্ডের জন্য পাবেন কোয়াড স্পিকার সিস্টেম

ওপ্পো গতকালই চীনা বাজারে Oppo Reno 12 সিরিজের স্মার্টফোন এবং Oppo Enco Air 4 Pro TWS ইয়ারফোনটি উন্মোচন করেছে। ইভেন্টে, ব্র্যান্ডটি Oppo Pad Air 2 ট্যাবলেটের একটি নতুন কালার অপশনও প্রকাশ করেছে, যার নাম অরোরা পার্পল (Aurora Purple)। ওপ্পোর এই ট্যাবলেটটি গত নভেম্বর মাসে লঞ্চ হয়েছিল এবং প্রাথমিকভাবে এটি স্পেস গ্রে ও স্ট্রিমার সিলভার কালার অপশন দুটিতে উপলব্ধ হয়। Oppo Pad Air 2 ট্যাবের সদ্য উন্মোচিত অরোরা পার্পল মডেলটি রং ছাড়া স্পেসিফিকেশন এবং ডিজাইনের দিক থেকে অন্যান্য সংস্করণগুলির মতোই। আসুন এই কালার অপশনটির দাম ও অন্যান্য বিবরণগুলি দেখে নেওয়া যাক।

Oppo Pad Air 2 বাজারে এল নতুন কালার অপশনে

ওপ্পো প্যাড এয়ার ২ এখন নতুন অরোরা কালার অপশনেও কেনা যাবে৷ এটির ডুয়েল-টোন ফিনিশের ব্যাক প্যানেলে একটি স্নিগ্ধ বেগুনি আভা রয়েছে। রিয়ার প্যানেলের কেন্দ্রে একটি বৃত্তাকার ক্যামেরা উপস্থিত রয়েছে। নতুন উন্মোচিত কালার অপশনটি বর্তমানে প্রি-বুকিংয়ের জন্য উপলব্ধ রয়েছে এবং এটিকে আগামী ৩১ মে থেকে বিক্রি করা হবে।

ওপ্পো প্যাড এয়ার ২ অরোরা পার্পল সংস্করণের দাম অন্য দুটি রঙের বিকল্পের মতোই। অর্থাৎ এর বেস ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৪,৯৯৯ টাকা)। আর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির মূল্য যথাক্রমে ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৫৫০ টাকা) এবং ১,৬৯৯ ইউয়ান (প্রায় ১৯,৫০০ টাকা)। তবে, অরোরা পার্পল মডেলটির জন্য একটি প্রি-সেল অফার রয়েছে, যার দরুন সমস্ত স্টোরেজ অপশন ১০০ ইউয়ান (প্রায় ১,১৫০ টাকা) কমে পাওয়া যাবে।

এবার স্পেসিফিকেশনের প্রসঙ্গে আসা যাক। Oppo Pad Air 2 ট্যাবে ১১.৩৫ ইঞ্চির ডিসপ্লে রয়েছে, যা ২.৪কে রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে৷ ট্যাবটিতে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ কোয়াড স্টেরিও স্পিকার বিদ্যমান। Oppo Pad Air 2 ফোনটি ফটোগ্রাফির জন্য একটি ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা অফার করে। পারফরম্যান্সের জন্য, Oppo Pad Air 2 ট্যাবটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি স্টোরেজ সহ MediaTek Helio G99 প্রসেসরে চলে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩.২ (ColorOS 13.2) কাস্টম স্কিনে চলে। Oppo Pad Air 2 পাওয়ার ব্যাকআপের জন্য ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং বড় ৮,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

RELATED ARTICLES

আরও পড়ুন