HomeMobilesআজকের সবচেয়ে বড় অফার, ২৮ হাজার টাকা পর্যন্ত ছাড়ে OnePlus 10T 5G

আজকের সবচেয়ে বড় অফার, ২৮ হাজার টাকা পর্যন্ত ছাড়ে OnePlus 10T 5G

আপনি যদি OnePlus ফোন কিনতে চান, তবে এই প্রতিবেদন আপনার জন্য। আসলে অ্যামাজনে OnePlus 10T 5G এই মুহূর্তে বাম্পার অফারে পাওয়া যাচ্ছে। এই ফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ৫৪,৯৯৯ টাকা। তবে এটি ৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট সহ কিনতে পারবেন। এই ছাড়ের জন্য আপনাকে আইসিআইসিআই ব্যাঙ্ক কার্ড দিয়ে অর্থ প্রদান করতে হবে।

আবার আপনি ২২,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার সহ OnePlus 10T 5G কিনতে পারেন। অর্থাৎ ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার মিলিয়ে প্রায় ২৮ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ ভ্যালু আপনার পুরানো ফোনের অবস্থার উপর নির্ভর করবে।

OnePlus 10T 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস ১০টি ৫জি ফোনে ৬.৭ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এই ফুল এইচডি+ ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এর টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্টজ। আবার ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস পাওয়া যাবে।

ওয়ানপ্লাসের এই ফোনে পারফরম্যান্সের জন্য স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য এই ফোনের ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ অনেকগুলি ক্যামেরা দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি তোলার জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪৮০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়াল সিম, ৫জি, ব্লুটুথ এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক। 

RELATED ARTICLES

Most Popular