OnePlus স্মার্টফোনের উপর 20 হাজার টাকা পর্যন্ত ছাড়, সাথে বিনামূল্যে আনলিমিটেড 5G ডেটা

Published on:

OnePlus 11 5G Discount Offer

অ্যামাজনের বাম্পার ডিলে এমআরপির চেয়ে অনেক কম দামে OnePlus 11 5G কেনার সুযোগ আপনার সামনে। ৮ জিবি র ্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এই ফোনের এমআরপি ৬১,৯৯৯ টাকা। তবে বর্তমানে এটি ৫৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার এক্সচেঞ্জ অফারে OnePlus 11 5G এর উপর ২০,৫৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলছে। তবে এই এক্সচেঞ্জ বোনাস আপনার পুরানো ফোনের অবস্থা ও ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

অফার এখানে শেষ নয়, Reliance Jio ব্যবহারকারীরা এই ফোনের সাথে ১৮ জিবি অতিরিক্ত 4G ডেটা বিনামূল্যে পাবেন। সাথে আনলিমিটেড 5G ডেটাও দিচ্ছে সংস্থাটি। এরজন্য Jio গ্রাহকদের ২৩৯ বা তার বেশি টাকার প্ল্যান রিচার্জ করতে হবে।

ওয়ানপ্লাস ১১ ৫জি ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

OnePlus 11 5G ফোনে ৩২১৬×১৪৪০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি কিউএইচডি+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। ডিসপ্লে সুরক্ষার জন্য এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস উপস্থিত। একই সঙ্গে ফোনের ব্যাক প্যানেলে পাওয়া যাবে কর্নিং গরিলা গ্লাস ৫ এর প্রোটেকশন।

পারফরম্যান্সের জন্য ওয়ানপ্লাসের এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর। আর ফটোগ্রাফির জন্য রয়েছে এলইডি ফ্ল্যাশ সহ হ্যাসেলব্ল্যাডের ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা সেটআপের মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৩২ মেগাপিক্সেল পোর্ট্রেট টেলিক্যামেরা। একই সঙ্গে সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ওয়ানপ্লাস ১১ ৫জি ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।  

সঙ্গে থাকুন ➥