OnePlus 11R 5G Solar Red: ভারতে আসছে ১৮ জিবি র‌্যাম ও ২৫ মিনিটে ফুল চার্জ হওয়া স্টাইলিস ওয়ানপ্লাস ফোন

Published on:

OnePlus 11R 5G Solar Red India launch date

উৎসবের মরসুমকে সামনে রেখে OnePlus তার ভারতীয় ফ্যানদের জন্য শীঘ্রই একটি চমক নিয়ে হাজির হচ্ছে। সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে, তারা ভারতে লঞ্চ করতে চলেছে OnePlus 11R 5G Solar Red স্মার্টফোন যা ১৮ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজের সাথে আসবে। তবে মূল আকর্ষণ হল যে, লাল রঙের এই ওয়ানপ্লাস ডিভাইসটি দেখতে বেশ স্টাইলিশ হবে। পাশাপাশি ফোনের গ্রিপ শক্তিশালী করতে দেওয়া হবে লেদার ব্যাক প্যানেল। এক কথায় বললে, OnePlus 11R 5G Solar Red মিড-রেঞ্জ স্মার্টফোন এবার বাজারে আলোড়ন সৃষ্টি করতে প্রস্তুত!

OnePlus 11R Solar Red ভারতে লঞ্চ হতে চলেছে
 
ওয়ানপ্লাস আজ তাদের ওয়েবসাইটে আসন্ন ওয়ানপ্লাস ১১আর সোলার রেড স্মার্টফোনটির আগমনের কথা ঘোষণা করেছে – ডিভাইসটি ৭ই অক্টোবর ভারতে লঞ্চ হবে। ইতিমধ্যেই এই ফোনের জন্য একটি আলাদা ল্যান্ডিং পেজও বানানো হয়েছে, যেখানে একটি ‘নোটিফাই মি’ (Notify me) বাটনও রয়েছে। আপনি যদি এটিতে ক্লিক করেন তবে ফোনটির লঞ্চ সম্পর্কে যাবতীয় তথ্য পেয়ে যাবেন।

OnePlus 11R Solar Red-এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস ১১আর সোলার রেড মূলত লেদার ব্যাক ফিনিশসহ আসবে। এছাড়া এর বাদ বাকী স্পেসিফিকেশন মূল মডেলের মতো হবে। অর্থাৎ পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হবে স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর, যার সাথে ১৮ জিবি এলপিডিডিআর৫এক্স (LPDDR5X) র‌্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ থাকবে। ব্যাটারি ব্যাকআপের কথা বলতে গেলে, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং সাপোর্ট মিলবে – এক্ষেত্রে ব্র্যান্ডটির দাবি, ফোনটি মাত্র ২৫ মিনিটে ০ থেকে ১০০ শতাংশ পর্যন্ত চার্জ হতে পারে। এদিকে ফটোগ্রাফির এটি অফার করবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত রিয়ার ক্যামেরা সেটআপ।

ওয়ানপ্লাস আরও জানিয়েছে যে, আসন্ন ওয়ানপ্লাস ১১আর সোলার রেডে একসঙ্গে ৫০টি অ্যাপ সহজেই চালানো যাবে। এছাড়াও, এই ফোনে থাকা ভার্চুয়াল র‌্যাম ফিচারের কারণ অ্যাপ্লিকেশনগুলি প্রায় ৬ শতাংশ দ্রুত খুলে যাবে। গেমারদের জন্যও হ্যান্ডসেটটি bhalo বিকল্প হতে পারে, কারণ এটি গেমিংয়ের সময় প্রতি সেকেন্ডে গড়ে ৫৯.৪৬ ফ্রেম এফপিএস রেট বজায় রাখবে বলে কোম্পানির মত।

সঙ্গে থাকুন ➥