এত সস্তা প্রথমবার, Amazon গ্রেট ইন্ডিয়ান সেলে OnePlus-এর ফোনে 5,000 টাকা ছাড়

Avatar

Published on:

OnePlus 11R 5G Discount

গুগল (Google), নাথিং (Nothing) এবং অ্যাপল (Apple)-এর মতো ব্র্যান্ডগুলি ভারতে আসন্ন ফেস্টিভ সেলের জন্য আকর্ষণীয় অফার প্রকাশ করার পর, এবার ওয়ানপ্লাস (OnePlus) তাদের অত্যন্ত সমাদৃত ফ্ল্যাগশিপ কিলার, OnePlus 11R-এর ওপর বিশেষ ডিসকাউন্ট ঘোষণা করেছে। আগামী ৮ অক্টোবর অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Amazon Great Indian Festival Sale) শুরু হবে, যেখানে বিভিন্ন অফারের সাথে OnePlus 11R-এর দাম মাত্র ৩৪,৯৯৯ টাকায় নেমে আসবে। যা এখনও অবধি ডিভাইসটির সর্বনিম্ন মূল্য। আসুন এই অফারটির বিস্তারিত বিবরণ জেনে নেওয়া যাক।

OnePlus 11R-এর অফার ব্রেকডাউন

অ্যামাজন-এ গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলাকালীন ওয়ানপ্লাস ১১আর ৫জি (৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ)-এর বিক্রয়মূল্য হবে ৩৯,০০০ টাকা, যার সাথে অতিরিক্ত ৩,০০০ টাকা কুপন ডিসকাউন্ট এবং এসবিআই (SBI) কার্ডে ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। ফোনটির ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপরও একই ধরনের অফার মিলতে পারে। এছাড়া, সম্প্রতি ওয়ানপ্লাস ১৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সহ ওয়ানপ্লাস ১১আর ৫জি-এর একটি নতুন লাল রঙের ভিগান লেদার অপশনও লঞ্চ করবে বলে জানা গেছে।

OnePlus 11R 5G-এর স্পেসিফিকেশন

গত ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ১১আর ৫জি-তে মসৃণ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এটি সেলফি ক্যামেরার জন্য ছোট পাঞ্চ-হোল কাটআউট সহ এসেছে। এবং আকষর্ণীয় ভিজ্যুয়ালের জন্য এইচডিআর১০+ সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, ওয়ানপ্লাস ১১আর-এ একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

এই ওয়ানপ্লাস ফোনটিতে Qualcomm Snapdragon 8+ Gen1 প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা ইউজারদের দৈনন্দিন কাজগুলি দক্ষতার সাথে পরিচালনা করার জন্য Adreno জিপিইউ-এর সাথে যুক্ত রয়েছে। OnePlus 11R 5G-তে ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি ইউএফএস ৪.০ স্টোরেজ পাওয়া যায়। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএস (OxygenOS) কাস্টম স্কিনে চলে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, OnePlus 11R 5G-এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স বর্তমান৷ সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যায়। পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus 11R 5G শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা সুপার-ফাস্ট ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, এই ওয়ানপ্লাস ফোনটির কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ওয়াই-ফাই ৬ই, ব্লুটুথ ৫.২, জিপিএস, উএসবি টাইপ-সি পোর্ট এবং ৫জি সংযোগ। পরিশেষে, OnePlus 11R 5G-এ উন্নত অডিও স্ট্যান্ডার্ডের জন্য ডলবি অ্যাটমস সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥