OnePlus 11R Solar Red: বিশাল 18 জিবি র‍্যাম ও 100W ফাস্ট চার্জিং সহ ওয়ানপ্লাসের নয়া ফোন হাজির

Avatar

Published on:

OnePlus 11R 5G Solar Red Edition India Launch Date

ওয়ানপ্লাস (OnePlus) আগামীকাল, ৭ অক্টোবর ভারতে OnePlus 11R 5G-এর নতুন Solar Red Edition লঞ্চ করতে চলেছে। এই নয়া এডিশনে উজ্জ্বল লাল ভিগান লেদারের ব্যাক প্যানেল দেখা যাবে। আবার OnePlus 11R 5G-এর সর্বোচ্চ স্টোরেজ এবং র‍্যাম ভ্যারিয়েন্ট হিসাবে আসবে এটি। লঞ্চের আগে এখন সংস্থার পক্ষ থেকে OnePlus 11R 5G Solar Red Edition-এর প্রাইস পয়েন্ট এবং অফার প্রকাশ করেছে। অ্যামাজন (Amazon)-এর একটি টিজারের মাধ্যমে এই বিবরণগুলি সামনে এসেছে।

OnePlus 11R 5G Solar Red Edition-এর দাম এবং লঞ্চ অফার

অ্যামাজনে প্রকাশিত টিজার অনুসারে, ওয়ানপ্লাস ১১আর ৫জি সোলার রেড কালার আগামী ৭ অক্টোবর ৪৪,৯৯৯ টাকা মূল্যে আত্মপ্রকাশ করবে। এই দামে অবশ্যই ব্যাঙ্ক অফার অন্তর্ভুক্ত থাকবে, অর্থাৎ এর সর্বোচ্চ খুচরো মূল্য (MRP) বেশি হবে৷

এছাড়াও, ব্র্যান্ড ওয়ানপ্লাস ১১আর-এর প্রতিটি কেনাকাটার সাথে বিনামূল্যে একটি ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারফোন অফার করবে। উল্লেখযোগ্যভাবে, নতুন সোলার রেড ভ্যারিয়েন্টটি ১৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সহ আসবে। যেখানে বর্তমানে, ১৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ৪৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। জানানো হয়েছে যে, আগামী ৮ অক্টোবর থেকে শুরু হওয়া গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের সময় ওয়ানপ্লাস ১১আর-এর দাম কমানো হবে। সেলে ফোনটির ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ব্যাঙ্ক অফার ধরে ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

OnePlus 11R-এর স্পেসিফিকেশন

OnePlus 11R 5G-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউট, এইচডিআর১০+ সাপোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডলবি অ্যাটমোস সাপোর্ট করে। ফোনটি Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর দ্বারা চালিত, যা এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত। OnePlus 11R 5G অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএস ১৩ (OxygenOS 13) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, OnePlus 11R 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে৷ আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus 11R 5G-এ ১০০ ওয়াট সুপার-ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়া কানেক্টিভিটির ক্ষেত্রে, এই ওয়ানপ্লাস ফোনটি ৫জি সাপোর্ট, ওয়াই-ফাই ৬ই, ব্লুটুথ ৫.২, জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অফার করে।

সঙ্গে থাকুন ➥