ফিচারে ভরা OnePlus 12 ও OnePlus 12R কবে বাজারে এন্ট্রি নিচ্ছে, লঞ্চের সময় ফাঁস হল

Published on:

OnePlus 12 OnePlus 12R Launch Date

OnePlus শীঘ্রই নতুন দুটি স্মার্টফোন OnePlus 12, OnePlus 12R এবং OnePlus Pad Go ট্যাবলেট বাজারে আনতে চলেছে। এরমধ্যে OnePlus 12R-এর প্রধান প্রধান স্পেসিফিকেশন এবং রেন্ডার ইতিমধ্যে ফাঁস হয়েছে। আবার কিছুদিন আগে OnePlus 12 এর দাম সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে। পাশাপাশি OnePlus Pad Go ট্যাবলেটটি গত মাসে ভারতে বিআইএস সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র পেয়েছে। আর আজ টিপস্টার যোগেশ ব্রার OnePlus 12, OnePlus 12R, OnePlus Pad Go এবং OnePlus Earbuds এর লঞ্চের টাইমলাইন শেয়ার করেছেন।

OnePlus 12, OnePlus 12R কবে লঞ্চ হবে

যোগেশ ব্রার মাইস্মার্টপ্রাইসকে জানিয়েছেন যে, ওয়ানপ্লাস ১২, ওয়ানপ্লাস ১২ আর, ওয়ানপ্লাস প্যাড গো এবং নতুন ইয়ারবাড ২০২৪ সালের জানুয়ারিতে লঞ্চ হবে।

OnePlus 12, OnePlus 12R এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১২ ফোনে কোয়াড এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। স্মার্টফোনটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট দ্বারা চালিত হতে পারে, যা অক্টোবরে লঞ্চ হওয়ার কথা রয়েছে। এই ডিভাইসটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে। আমরা আশা করতে পারি যে স্মার্টফোনটি অক্সিজেনওএস ১৪ কাস্টম স্কিনে চলবে। এছাড়া ওয়ানপ্লাস ১২ ফোনে দেওয়া হবে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৫০০০ এমএএইচ ব্যাটারি, ১০০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট।

অন্যদিকে, OnePlus 12R-এ ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেখা যেতে পারে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপ ব্যবহার করা হবে, যার সাথে ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত থাকবে। ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকতে পারে। আর পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হতে পারে ৫৫০০ এমএএইচ ব্যাটারি, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥