OnePlus 12 দুর্ধর্ষ ক্যামেরা ও ফাটাফাটি ডিসপ্লের সাথে বিশ্ব বাজারে লঞ্চ হচ্ছে, পেল IMDA থেকে অনুমোদন

Published on:

OnePlus 12 Bags IMDA Certification

OnePlus চীনে তাদের আপকামিং ফোন OnePlus 12 এর টিজার প্রকাশ করতে শুরু করেছে। ইতিমধ্যেই জানা গেছে যে, এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর সহ আসবে। আবার এতে বিওই এর এক্স১ ওরিয়েন্টাল স্ক্রিন থাকবে। বলতে দ্বিধা নেই যে, চীনে লঞ্চের পারে OnePlus 12 গ্লোবাল মার্কেটেও আসবে। সেইমতো আজ এই ডিভাইসটিকে একটি নতুন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে।

আসলে ওয়ানপ্লাসের নতুন ডিভাইসটি সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত হয়েছে। টিপস্টার মুকুল শর্মা এই ফোনটিকে সার্টিফিকেশন সাইটে খুঁজে পেয়েছে। এখানে OnePlus 12 এর মডেল নম্বর দেখা গেছে CPH2581। উল্লেখ্য, সম্প্রতি ডিভাইসটিকে একই মডেল নম্বর সহ গিকবেঞ্চেও খুঁজে পাওয়া যায়।

OnePlus 12 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

রিপোর্ট অনুসারে, ওয়ানপ্লাস ১২ ফোনে থাকবে ৬.৮২ ইঞ্চি ২কে কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ এলটিপিও রিফ্রেশ রেট এবং ২৬০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। আগেই বলেছি এতে বিওই এক্স১ ডিসপ্লে ব্যবহার করা হবে।

আর গুঞ্জন আছে যে, ফটোগ্রাফির জন্য এতে ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ৬৪ মেগাপিক্সেল পেরিস্কোপ লেন্স থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং ও ৫০ মেগাপিক্সেল ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। আর এটি ডেটা ট্রান্সফারের জন্য ইউএসবি ৩.২ পোর্ট সহ আসবে।

সঙ্গে থাকুন ➥