মাত্র 12 টাকা দিয়ে প্রি-অর্ডার করা যাচ্ছে OnePlus 12, লঞ্চের আগেই মহা সুযোগ ক্রেতাদের

Published on:

OnePlus 12 Pre-Order

OnePlus আগামী ৪ ডিসেম্বর চীনে তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ OnePlus 12 লঞ্চ করতে চলেছে। তবে তার আগে এই সিরিজের বেস মডেল চীনের জনপ্রিয় ই-রিটেল ওয়েবসাইট JD.com -এ প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হল। মাত্র ১ ইউয়ান অর্থাৎ প্রায় ১২ টাকা জমা করে OnePlus 12 ফোনটি প্রি-অর্ডার করতে পারবেন ইচ্ছুক ক্রেতারা।

ওয়েবসাইট থেকে জানা গেছে, দুই ভাবে ডিভাইসটি প্রি-অর্ডার করা যাবে। যেখানে এখন অর্থ জমা করে প্রথম সেলের দিনে অর্ডার করা যাবে। আবার কেউ চাইলে সেলের আগে OnePlus 12 ডিভাইসটি হাতে পেতে পারে এবং ৩০ দিনের রিটার্ন পলিসি থাকবে।

OnePlus 12 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১২ ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হবে। আর এতে ২কে প্রোএক্সডিআর এলটিপিও ওলেড ডিসপ্লে দেখা যাবে, যা ২৬০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য এতে ৬৪ মেগাপিক্সেল টেলফটো সেন্সর, ৫০ মেগাপিক্সেল সনি এলওয়াইটি ৮০৮ প্রাইমারি সেন্সর ও ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সনি আইএমএক্স৫৮১ সেন্সর পাওয়া যাবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ওয়ানপ্লাস ১২ ফোনে দেওয়া হবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং ও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥