HomeMobilesচীনের পর এবার ভারতে লঞ্চ হবে OnePlus 12 'Glacier White', টিজার প্রকাশ...

চীনের পর এবার ভারতে লঞ্চ হবে OnePlus 12 ‘Glacier White’, টিজার প্রকাশ করল সংস্থা

OnePlus 12 চলতি বছরের শুরুতে ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করেছে। ওয়ানপ্লাস বর্তমানে এদেশে এই ফ্ল্যাগশিপ ফোনটির একটি নতুন কালার ভ্যারিয়েন্ট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ব্র্যান্ডটি এর সিলভার ক্যামেরা আইল্যান্ডটি আংশিকভাবে প্রকাশ করে এই নতুন কালার অপশনটিকে টিজ করেছে। এটি আসলে বিদ্যমান OnePlus 12 ফোনের চায়না-এক্সক্লুসিভ হোয়াইট কালার অপশন, যা লঞ্চের সময় হোম মার্কেটের বাইরের বাজারগুলিতে প্রকাশ করেনি ওয়ানপ্লাস। কেমন দেখতে এই ফোনটি আসুন জেনে নেওয়া যাক।

OnePlus 12 হ্যান্ডসেটের নতুন কালার অপশন আসছে ভারতে

ওয়ানপ্লাস ১২ ফোনের ‘গ্লেসিয়ার হোয়াইট’ কালার ভ্যারিয়েন্টটিতে একটি সিলভার ফ্রেম এবং সিলভার ক্যামেরা মডিউল সহ একটি সাদা রঙের বডি রয়েছে। এছাড়াও, ক্যামেরা আইল্যান্ডে একটি সিলভার গ্লিটার ফিনিশও দেখা। চীনের পর এই সংস্করণটি এবার শীঘ্রই ভারতের বাজারে পা রাখতে চলেছে। তবে এর স্পেসিফিকেশন একই থাকবে।

OnePlus 12: স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১২ ফোনে ১০ বিট কালার সহ ৬.৮২ ইঞ্চির কার্ভড ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে, যা ৩,১৬৮ x ১,৪৪০ পিক্সেলের কিউএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ এলটিপিও (LTPO) রিফ্রেশ রেট অফার করে৷ ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেটে চলে, যা এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজের যুক্ত।

ফটোগ্রাফির জন্য, OnePlus 12 হ্যান্ডসেটের ট্রিপল ক্যামেরা সিস্টেমের মধ্যে ৫০ মেগাপিক্সেলের Sony LYT-808 প্রাইমারি সেন্সর, একটি ৪৮ মেগাপিক্সেলের Sony IMX581 আল্ট্রাওয়াইড লেন্স এবং ৩x জুম সহ একটি ৬৪ মেগাপিক্সেলের OmniVision OV64B পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা রয়েছে৷ আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

এছাড়াও, ওয়ানপ্লাসের লেটেস্ট ফ্ল্যাগশিপ ফোনটির অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডুয়েল স্টেরিও স্পিকার, ডলবি ভিশন, কর্নিং গরিলা গ্লাস ভিকটাস ২-এর সুরক্ষা, ওয়াইফাই ৭, ইউএসবি ৩.২ জেন ১, একটি অ্যালার্ট স্লাইডার, একটি ইনফ্রারেড সেন্সর এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট রিডার। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, OnePlus 12 হ্যান্ডসেটটি বড় ৫,৪০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। জানিয়ে রাখি, কোম্পানি সম্প্রতি OnePlus 12 ফোনের জন্য OxygenOS 14.0.0.802 আপডেট প্রকাশ করেছে, যা নতুন অ্যানিমেশন, নতুন টাচ কন্ট্রোল অফার করার পাশপাশি কিছু বাগ ফিক্স করবে।

RELATED ARTICLES

Most Popular